× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৪ জুলাই ২০২১, শনিবার, ১৩ জিলহজ্জ ১৪৪২ হিঃ

নৌকার বিরুদ্ধে প্রার্থী হওয়ায় যুবলীগ নেতা বরখাস্ত

বাংলারজমিন

পিরোজপুর প্রতিনিধি
২০ জুন ২০২১, রবিবার

নৌকা প্রতীকের বিপক্ষে ইউনিয়ন পরিষদ নির্বাচনে  চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ায় দল থেকে সাময়িক অব্যাহতি দেয়া হয়েছে পিরোজপুরের নাজিরপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক চঞ্চল কান্তি বিশ্বাসকে। আগামী ২১শে জুন অনুষ্ঠিত নাজিরপুর সদর ইউনিয়ন নির্বাচনে আনারস প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে নির্বাচন করছেন চঞ্চল। এ ইউনিয়নে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মোশারেফ হোসেন খান। এ ইউনিয়নে ইসলামী আন্দোলন বাংলাদেশ থেকে একজন এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে আরও একজন চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।
পিরোজপুর জেলা যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান ফুলু এবং সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজীর যৌথ স্বাক্ষরিত এক চিঠিতে শুক্রবার চঞ্চল কান্তি বিশ্বাসকে তার দায়িত্ব থেকে সাময়িক অব্যাহতি দেয়া হয়। একই সঙ্গে তাকে কেন তার পদ থেকে স্থায়ীভাবে অব্যাহতি দেয়া হবে না- তা আগামী ১৫ দিনের মধ্যে জবাব দেয়ার জন্য বলা হয়েছে ওই চিঠিতে। জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী জানান, দলীয় প্রতীকের বিরুদ্ধে গিয়ে নির্বাচনে অংশ নেয়ায় বিষয়টি দলীয় শৃঙ্খলাবিরোধী হয়েছে। তাই তাকে নাজিরপুর উপজেলা যুবলীগের সকল কার্যক্রম থেকে সাময়িকভাবে বিরত থাকতে নির্দেশ দেয়া হয়েছে।

এ বিষয়ে চঞ্চল কান্তি বিশ্বাস জানান, আমি এ বিষয়ে এখন পর্যন্ত লিখিত কোনো চিঠি পাইনি। তবে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেখেছি। আমাকে সাধারণ সম্পাদকের কার্যক্রম থেকে বিরত থাকতে বলা হয়েছে। তবে অব্যাহতি দেওয়া হয়নি। তিনি জানান, সারা দেশে নৌকার বিরুদ্ধে দলীয় নেতাকর্মীরা অংশ নিচ্ছে। এজন্য তিনিও স্বতন্ত্রভাবে নির্বাচনে অংশ নিয়েছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর