× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৮ জুলাই ২০২১, বুধবার, ১৭ জিলহজ্জ ১৪৪২ হিঃ

গজারিয়া উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের জরুরি সভা

বাংলারজমিন

গজারিয়া (মুন্সীগঞ্জ) সংবাদদাতা
২০ জুন ২০২১, রবিবার

গজারিয়ায় উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড জরুরি সভা করেছে। শনিবার সকাল ১০টায় বীরপ্রতীক মো. রফিকুল ইসলাম-এর সভাপতিত্বে গজারিয়া মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে এ সভা অনুষ্ঠিত হয়। সভাটি সঞ্চালনা করেন যুদ্ধকালীন গ্রুপ কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ইঞ্জি. মো. আবদুর রহমান। স্বাগত বক্তব্যে আহ্‌বায়ক কমিটির যুগ্ন আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা মো. সেকান্দর আলী সভা আহ্বানের উদ্দেশ্য ও পটভূমি বিস্তারিত তুলে ধরে উপস্থিত বীর মুক্তিযোদ্ধাদের মতামত প্রকাশের আহ্বান জানান। এ সময় আলোচনায় অংশ নেন গজারিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শফি উল্লাহ, যুগ্ম আহ্বায়ক তানেশ উদ্দীন আহমেদ, সাবেক ডেপুটি কমান্ডার এএসএম রহমত উল্লাহ, যুগ্ন আহ্বায়ক মো. সোলায়মান মিয়া, মো. মোস্তাক মিয়া, এসএম. আলী হোসেন, এমএ কাদের, মো. আনিসুর রহমান, মো. আজিজুল হক মিয়াজী, মো. আবু তালেব প্রমুখ। সভায় বক্তারা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের দোকান নীতিমালা অনুযায়ী বরাদ্দ না হওয়ায় ক্ষোভ প্রকাশ করেন। তারা নীতিমালা অনুসরণ করে নতুনভাবে দোকান বরাদ্দের দাবি জানান। মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন ও আসবাবপত্র রক্ষণাবেক্ষণের জন্য প্রজ্ঞাপন অনুযায়ী নতুন কমিটি গঠন করারও দাবি জানান।
মুক্তিযোদ্ধাদের আবাসন প্রকল্প বাস্তবায়নের ওপর গুরত্ব আরোপ করা হয়। সভায় মুক্তিযোদ্ধাদের মাসিক ভাতা ১২ হাজার থেকে ২০ হাজার টাকায় উন্নীত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে তার দীর্ঘায়ু কামনা করা হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর