× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৪ জুলাই ২০২১, শনিবার, ১৩ জিলহজ্জ ১৪৪২ হিঃ

কালিহাতীতে জমি নিয়ে বিরোধে আহত ব্যক্তির মৃত্যু

বাংলারজমিন

কালিহাতী (টাঙ্গাইল) প্রতিনিধি
২০ জুন ২০২১, রবিবার

টাঙ্গাইলের কালিহাতীতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে হামলায় আহত ব্যক্তির ১৮ দিন পর মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে গোহালিয়াবাড়ী ইউনিয়নের আলীপুর গ্রামে। নিহত ব্যক্তি আলীপুর গ্রামের আজগর আলীর ছেলে আব্দুর রশিদ। গত ৩১শে মে প্রতিপক্ষের হামলায় রশিদসহ কয়েকজন আহত হন। আহতদের উদ্ধার করে কালিহাতী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আব্দুর রশিদের অবস্থা অবনতি হলে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে রেফার্ড করেন। গত ১২ই জুন চিকিৎসা শেষে তাকে বাড়িতে আনা হয়। বৃহস্পতিবার রাতে রক্তক্ষরণ হলে হাসপাতালে নেয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নিহত আব্দুর রশিদের ভাই আবু সাঈদ জানান, জমি সংক্রান্ত বিরোধে মামলা হয়। মামলায় আমাদের পক্ষে রায় হয়। এতে ক্ষিপ্ত হয়ে রামদা বল্লমসহ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হালিম মিয়া, তার ছেলে ইয়াকুব ও ইউসুফ, ভাতিজা বাবু, সাজেদুল, সুরুজ, সোলাইমান, আবু বক্কর শরিফুলসহ ২০-২৫ জনের একটি দল নিয়ে বাড়িতে হামলা চালায়। হামলায় রশিদসহ কয়েকজন আহত হয়। এ ঘটনায় নিহত আব্দুর রশিদের পিতা কালিহাতী থানায় মামলা দায়ের করেছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর