× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৮ জুলাই ২০২১, বুধবার, ১৭ জিলহজ্জ ১৪৪২ হিঃ

আড়াইহাজারে মসজিদের কমিটি নিয়ে সংঘর্ষ, থমথমে দেবৈই

বাংলারজমিন

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
২০ জুন ২০২১, রবিবার

 নারায়ণগঞ্জের আড়াইহাজারে মসজিদের  কমিটি নিয়ে সংঘর্ষের জেরে এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। শুক্রবার জুমার নামাজের পর স্থানীয় সাতগ্রাম ইউনিয়নের দেবৈই এলাকায় ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল গ্রুপ ও ২ নং ওয়ার্ড সদস্য আবদুস ছাত্তার গ্রুপের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় হামলায় উভয়পক্ষের অন্তত ২০ জন আহত হন। হামলাকারীদের ধারালো অস্ত্রের আঘাতে পারভেজ নামে এক যুবকের বামহাত মারাত্মক ক্ষতিগ্রস্ত হয়েছে। তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।  এদিকে অভিযোগ ওঠেছে, সাতগ্রাম ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল তার দলবল নিয়ে মসজিদের ভেতরে প্রবেশ করে হামলা চালায়। তবে তিনি অভিযোগ অস্বীকার করেছেন। আহত ছাত্তার জানান, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল তার দলবল নিয়ে মসজিদের ভেতরে ঢুকে মুসল্লিদের ওপর হামলা চালায়। এতে ইমামসহ ১০-১২ জন মুসল্লি আহত হন।
তিনি আরও বলেন, মসজিদের কমিটি নিয়ে দ্বন্দ্বের জেরে হামলা চালানো হয়েছে। এদিকে ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল অভিযোগ অস্বীকার করে জানান, দেবৈই পূর্বপাড়া কেন্দ্রীয় জামে মসজিদের পরিচালনা কমিটিতে তার বাবা আবু তাহের আলী সভাপতির দায়িত্বে রয়েছেন। একই কমিটিতে দুলাল নামে এক ব্যক্তিকে সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয়া হয়। কমিটির উপদেষ্টা ২ নং ওয়ার্ড সদস্য আব্দুস ছাত্তার তাতে ক্ষিপ্ত হন। এ নিয়ে তাদের সঙ্গে দ্বন্দ্ব চলছিল। এর জেরে তাদের ওপর হামলা চালানো হয়। এতে ৮-১০ জন আহত হয়েছেন। আড়াইহাজার থানার ওসি তদন্ত আনিসুর রহমান মোল্লা বলেন, এ ঘটনায় কোনো পক্ষই অভিযোগ দেয়নি। লিখিত অভিযোগ পেলে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর