× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৪ জুলাই ২০২১, শনিবার, ১৩ জিলহজ্জ ১৪৪২ হিঃ

মৌলভীবাজারে করোনার ভ্যাকসিন দেয়া শুরু

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, মৌলভীবাজার থেকে
২০ জুন ২০২১, রবিবার

আবারও শুরু হয়েছে মৌলভীবাজারে কোভিড-১৯ করোনার ভ্যাকসিন। ইতিমধ্যে যেসব ব্যক্তি ভ্যাকসিন নেয়ার জন্য রেজিস্ট্রশন করেছেন কিন্তু এখনও পর্যন্ত কোনো ভ্যাকসিন পাননি তাদেরকে এই ভ্যাকসিন দেয়া হবে। পাশাপাশি বাংলাদেশে বসবাসরত চীনা নাগরিকদের অগ্রাধিকার ভিত্তিতে ভ্যাকসিন দেয়া হবে। মৌলভীবাজারে সর্বশেষ ১৯শে জুন করোনার নমুনা সংগ্রহের রিপোর্ট অনুয়ায়ী ২৪.৬ ভাগ আক্রান্ত মিলেছে। জেলা সিভিল সার্জন ডা. চৌধুরী জালাল উদ্দিন মুর্শেদ জানান, ১৮ই জুন ৮ হাজার ৪ শত ডোজ কোভিড-১৯ এর টিকা চীনের দেয় উপহার সিনোফার্ম কোম্পানির ভ্যাকসিন মৌলভীবাজারে এসে পৌঁছেছে।
প্রতিদিন সকাল ৮টা হতে বিকাল ৩টা পর্যন্ত (শুক্রবার ও সরকারি ছুটির দিন ব্যতীত শুধু মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট সদর হাসপাতালে নিম্নে উল্লেখিত শর্তাবলী পালন সাপেক্ষে কোভিড-১৯ ভ্যাকসিনেশন কার্যক্রম পরিচালিত হবে বলে জানানো হয়। গতকাল প্রথমদিনে ৩২ জন ভ্যাকসিন গ্রহণ করেন বলে তিনি জানিয়েছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর