× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৩ জুলাই ২০২১, শুক্রবার, ১২ জিলহজ্জ ১৪৪২ হিঃ

চট্টগ্রামে পুলিশের এএসআই হত্যা মামলার ৩ আসামি গ্রেপ্তার

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম থেকে
২০ জুন ২০২১, রবিবার

চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানা এলাকায় দায়িত্ব পালনকালে এএসআই সালাউদ্দিনকে গাড়িচাপা দিয়ে মৃত্যুর মামলার প্রধান আসামিসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার রাত ৮টায় চট্টগ্রামের বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো- বোয়ালখালী উপজেলার ধরলা গ্রামের মাইক্রোবাস চালক উত্তম বিশ্বাস (৩৪), সারোয়াতলী গ্রামের সামশুল আলম (৬০) ও তার ছেলে মো. রাশেদ প্রকাশ রাসেল (২৬)। গতকাল দুপুরে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান চট্টগ্রাম মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার (উত্তর) মো. মোখলেছুর রহমান। তিনি বলেন, চট্টগ্রাম নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে শুক্রবার রাতে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। প্রথমে ঘটনাস্থলের আশেপাশের কিছু সিসিটিভি ক্যামেরার ফুটেজ ও প্রযুক্তির সহায়তায় মাইক্রোবাস চালককে শনাক্ত করা হয়। এরপর অভিযান চালিয়ে মাইক্রোবাস চালক বেলালকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেয়া তথ্যমতে চোলাই মদ বিক্রেতা দুইজনকে গ্রেপ্তার করা হয়।
উল্লেখ্য, গত ১১ই জুন চান্দগাঁও থানার কাপ্তাই রাস্তার মাথা এলাকায় দায়িত্ব পালনকালে সংকেত না মেনে এএসআই কাজী মো. সালাউদ্দিনকে গাড়িচাপা দেয় চোলাই মদ বহনকারী একটি মাইক্রোবাস। পরে তাকে চমেক হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ওইদিন অভিযান চালিয়ে মাইক্রোবাসটি জব্দ করা হয়। তবে গাড়ির চালক ও তার সহযোগীরা পালিয়ে যায়। এ ঘটনায় গাড়ির চালক ও তার সহযোগীদের বিরুদ্ধে চান্দগাঁও থানায় একটি মামলা দায়ের করা হয়। গতকাল চট্টগ্রামের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে প্রধান আসামিসহ ৩ জনকে গ্রেপ্তার করে পুলিশ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর