× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৬ জুলাই ২০২১, সোমবার, ১৫ জিলহজ্জ ১৪৪২ হিঃ

‘বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করার আস্থা হারিয়ে ফেলেছে’

বাংলারজমিন

লক্ষ্মীপুর প্রতিনিধি
২০ জুন ২০২১, রবিবার

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক বিএনপি’র কঠোর সমালোচনা করে বলেছেন, ‘বিএনপি কেন আজকে নির্বাচনে অংশগ্রহণ করে না, তারা তাদের রাজনৈতিক খেয় হারিয়ে ফেলেছে। বিএনপি ভুলের সাগরে হাবুডুবু খাচ্ছে, বিএনপি আজ নেতৃত্বহীন ও অস্তিত্বহীন হয়ে পড়েছে। ২০০৮ সাল থেকে বিএনপি যে  নৈরাজ্যের পথে পা বাড়িয়েছে সে নৈরাজ্যকর পরিস্থিতির কারণে বিএনপি’র অপমৃত্যু হতে বাধ্য। নির্বাচনে অংশগ্রহণ করার মতো আস্থা তারা হারিয়ে ফেলেছে। জনগণকে ভয় পায় বলেই বিএনপি উপনির্বাচন এবং স্থানীয় সরকার নির্বাচনে অংশগ্রহণ করতে আতঙ্কবোধ করে।’
গতকাল দুপুরে লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদর আংশিক) আসনের উপ-নির্বাচন ও রামগতি-কমলনগর উপজেলার ৬টি ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে আয়োজিত নির্বাচনী মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
নানক বলেন, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনকে আরও সু-সংগঠিত করতে হবে। নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। আগামী সংসদ নির্বাচনেও শেখ হাসিনার উন্নয়নের কথা তুলে ধরে নৌকাকে বিজয়ী করতে দলীয় নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।
জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে আয়োজিত এ মতবিনিময় সভায় জেলা আওয়ামী লীগ সভাপতি গোলাম ফারুক পিঙ্কুর সভাপতিত্বে সঞ্চালনায় ছিলেন লক্ষ্মীপুর-২ আসনের এমপি প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন। এ সময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগ নেতা ও পৌর মেয়র আবু তাহের, মোজাম্মেল হক মিলন, মোজাম্মেল হায়দার মাসুম, নুরুল হুদা পাটোয়ারী, এডভোকেট রাসেল মাহমুদ মান্না, মোমিন পাটোয়ারী প্রমুখ।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর