× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৮ জুলাই ২০২১, বুধবার, ১৭ জিলহজ্জ ১৪৪২ হিঃ

মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে রোটারির মেডিকেল সামগ্রী সহায়তা

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, মৌলভীবাজার থেকে
২০ জুন ২০২১, রবিবার

রোটারি আর আই গ্লোবাল এর পক্ষ থেকে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালয়ে উন্নত মেডিকেল সামগ্রী প্রদান করা হয়েছে। গতকাল বিকালে ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালের সামনে জেলা প্রশাসক মীর নাহিদ আহসান এই প্রকল্পের উদ্বোধন করেন। এরপর আনুষ্ঠানিকভাবে মেডিকেল সামগ্রী হাসপাতালের তত্ত্বাবধায়ক পার্থ সারথী দত্ত কানুনগোর নিকট হস্তান্তর করেন। অনুষ্ঠানে অতিথি ছিলেন মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ মিছবাহুর রহমান। বিশেষ অতিথি ছিলেন রোটারি ডিস্ট্রিক্ট ৩২৮২ এর ২০১৯-২০ সনের জেলা গভর্নর লে. কর্নেল (অব.) আতাউর রহমান পীর। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ডিস্ট্রিক্ট প্রাক্তন ফার্স্ট লেডি ফিরোজা রহমান, প্রজেক্ট চেয়ারপারসন রোটারিয়ান, পিপি মো. মিজানুর রহমান, রোটারিয়ান, পিপি সাহেদ হোসেন, পিপি কামাল উদ্দিন ভূঁইয়া, রোটারিয়ান, পিই আলী আশরাফ চৌধুরী প্রমুখ। পরবর্তীতে ক্লাব সভাপতি আমিন উদ্দিন বাবুর সভাপতিত্বে দ্বিতীয় পর্বে একটি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান মিসবাহুর রহমান।
বিশেষ অতিথি ছিলেন ২৫০ শয্যা হাসপাতালের তত্ত্বাবধায়ক পার্থ সারথী দত্ত কানুনগো ও আরএমও ফয়ছল আহমদ। বক্তারা  বলেন, করোনাকালীন দুর্যোগপূর্ণ সময়ে রোটারি ক্লাবের মেডিকেল সামগ্রী এই হাসপাতালের করোনা রোগীদের চিকিৎসায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর