× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৬ জুলাই ২০২১, সোমবার, ১৫ জিলহজ্জ ১৪৪২ হিঃ

পুঠিয়ায় রাস্তা নির্মাণে নিম্নমানের ইট

বাংলারজমিন

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি
২০ জুন ২০২১, রবিবার

রাজশাহীর পুঠিয়ায় রাস্তায় এইচবিবিকরণ কাজে নিম্ন্নমানের ইট ব্যবহারের অভিযোগ উঠেছে। উপজেলার জিউপাড়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ছোট সেনভাগ গ্রামের ‘খাইজারের বাড়ি হতে সিরাজ হাজীর বাড়ি পর্যন্ত’- এ কাজটি চলছে। এলজিএসপি’র অর্থায়নে ৩ লাখ ৫৯ হাজার টাকা ব্যয়ে মাত্র ৩৪৪ ফুট রাস্তাটি (এইচবিবি) নির্মাণের দায়িত্ব পেয়েছেন রাজশাহীর এক ঠিকাদারি প্রতিষ্ঠান। সামান্য এ রাস্তাটুকুতে নিম্নমানের নির্মাণ সামগ্রী ব্যবহার করায় স্থানীয়দের মধ্যে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে। এলাকাবাসীর অভিযোগ, এই রাস্তা নির্মাণে যে ইট ব্যবহার করা হচ্ছে, তা নিম্নমানের ও নম্বরবিহীন। এতে ব্যবহৃত বালুর মধ্যেও রয়েছে বেশির ভাগ মাটি। ফলে রাস্তাটি দ্রুত নষ্ট হয়ে যাওয়ার আশঙ্কা আছে। এ বিষয় জানতে ওয়ার্ডের মেম্বার ও প্রকল্পের সভাপতি ছাইদুর রহমান জামালের মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করলে নম্বরটি বন্ধ পাওয়া যায়।
এ বিষয়ে উপজেলা প্রকৌশলী সাইদুর রহমান বলেন, শিডিউলে যা আছে তার ব্যতিক্রম করার সুযোগ নেই। তারপরও বিষয়টি জরুরি ভিত্তিতে তদন্ত করে দেখা হচ্ছে। কোনো অনিয়ম পেলে ব্যবস্থা নেয়া হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর