× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৯ জুলাই ২০২১, বৃহস্পতিবার, ১৮ জিলহজ্জ ১৪৪২ হিঃ

পরিবারের সম্মতিতেই নতুন সম্পর্কে শ্রাবন্তী

বিনোদন

বিনোদন ডেস্ক
২০ জুন ২০২১, রবিবার

শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন সিং গত বছরের অক্টোবর মাস থেকেই আলাদা থাকছেন। সমস্যা মিটিয়ে নেওয়ার বহুবার চেষ্টা করেছেন রোশান সিং, ফল মেলেনি। অবশেষে আদালতের দ্বারস্থ হয়েছেন তিনি। আদালতকে জানিয়েছেন শ্রাবন্তীর সঙ্গেই থাকতে চান।  এই বিয়ে ভাঙার মুখেই গুঞ্জন শুরু হয়েছে, নতুন প্রেমে মজে রয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে নাকি জমিয়ে প্রেম করছেন অভিনেত্রী। জানা যায়, কিছুদিন আগে অভিরূপের জন্মদিনে তাকে হীরে বসানো প্ল্যাটিনামের আংটি উপহার দিয়েছেন শ্রাবন্তী। সেই আংটির ছবি অভিরূপের ফেসবুকের প্রোফাইলেও উঠে আসে। তার কিছুদিন আগেই পাহাড়ে ঘুরতে গিয়েছিলেন অভিনেতা।
তবে এই সবটাই ছিল গুঞ্জন আকারে, এবার একটি ছবি প্রকাশ্যে আসার পর দেখা গেল ঘটা করে চর্চিত প্রেমিকের জন্মদিনও পালন করেছেন তিনি। শ্রাবন্তীর বাড়িতেই জমিয়ে বসেছে আসর। অভিরূপ নাগ চৌধুরীর জন্মদিন সেলিব্রেশনের ছবি দেখে বোঝাই যাচ্ছে অভিনেত্রীর নতুন বন্ধুকে সাদরে গ্রহণ করেছে তার পরিবার। রোশান বলেন, আজকে ছবিটা দেখলাম, এতদিন তো খবরের মাধ্যমেই দেখতাম, কোথাও একটা বিশ্বাস ছিল যে না এটা হতে পারে না, ছবিটা দেখার পর খুব খারাপ লাগছে, আমি চেষ্টা করেছিলাম সব ঠিক করার। রোশান আরও বলেন, কি করছে শ্রাবন্তী জানি না, প্রথমে আমায় ছেড়ে ভুল করল, এরপর সম্পর্কে গিয়ে আবার একটা ভুল করছে, এই ছবিতে ওর পুরো পরিবারকে দেখে আরও অবাক লাগল। খারাপ তো লাগছেই। রোশানের মতে অক্টোবরে আলাদা হয়ে যাওয়ার পর শ্রাবন্তীর সঙ্গে বহুবার যোগাযোগের চেষ্টা করেছেন রোশান, মেসেজও পাঠিয়েছেন, কিন্তু কোনও ভাবেই উত্তর পাননি। অবশেষে আদালতের দ্বারস্থ হয়েছেন, সঠিক বিচার পাবেন এমনটাই আশা তার।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Rabiul
২০ জুন ২০২১, রবিবার, ১১:৩৮

যারা একের অধিক বিয়ে করে তারা ভাবে এইটা বড় না ঐ টা বড় এদের খরব দেন কেন ভাই.. এদের খবের দেখে আরো মেয়ে খারাপ হবে

অন্যান্য খবর