× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৬ জুলাই ২০২১, সোমবার, ১৫ জিলহজ্জ ১৪৪২ হিঃ

খুলনা বিভাগে একদিনে ২৮ জনের মৃত্যু

অনলাইন

অনলাইন ডেস্ক
(১ মাস আগে) জুন ২০, ২০২১, রবিবার, ১২:৫৮ অপরাহ্ন

খুলনা বিভাগে করোনা আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় ২৮ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে কুষ্টিয়ায় ৭, চুয়াডাঙ্গায় ৫,  খুলনায় ২, যশোরে ৪,  ঝিনাইদহে ৪, বাগেরহাটে ২, সাতক্ষীরায় ২, মাগুরায় ১ ও নড়াইলে ১ জন মারা যান। ওই সব জেলার হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়েছে।
এদিকে কুষ্টিয়া প্রতিনিধি জানান, কুষ্টিয়া জেনারেল হাসপাতালে করোনায় একদিনে আরো ৭ জনের মৃত্যু হয়েছে। এ সময়ে নতুন রোগী শনাক্ত হয়েছে ১৬৪ জন। ৫৪৯টি নমুনা পরীক্ষার পর এই ১৬৪ জন রোগী শনাক্ত হয়। পরীক্ষার বিপরীতে শনাক্তের হার প্রায় ৩০ শতাংশ। এদিকে, রোগীর চাপ ঠেকাতে ২৫০ শয্যার কুষ্টিয়া জেনারেল হাসপাতালকে করোনা ডেডিকেটেড হাসপাতাল করার জন্য ঢাকায় প্রস্তাব পাঠানো হয়েছে বলে জানিয়েছেন আবাসিক মেডিকেল অফিসার ডা. তাপস কুমার সরকার।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Md. Abbas Uddin
২০ জুন ২০২১, রবিবার, ৩:৫২

যাহারা বলেছিল করনা ভাইরাস শহরের বড় লোকদের অসুখ, করনা এখন মফস্বল শহর ও গ্রামে তার ভয়াল থাবা বিস্তার করে সেইসব অজ্ঞ ,মুর্খ্যদের এটাই বুঝাতে চেয়েছে যে করনা শহর-গ্রাম, ধনি-গরীব কাহাকেও ছাড় দেয় না!!!

Kazi
২০ জুন ২০২১, রবিবার, ১২:৪৭

যেখানে লোক বেপরোয়া চলে তার পরিণতি ভোগ অবশ্যম্ভাবি।

অন্যান্য খবর