× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৭ জুলাই ২০২১, মঙ্গলবার, ১৬ জিলহজ্জ ১৪৪২ হিঃ

উচ্ছ্বসিত লিজা

বিনোদন

স্টাফ রিপোর্টার
২০ জুন ২০২১, রবিবার

রাজশাহীর মেয়ে সাদিয়া লিজা। তার বেড়ে ওঠা এ বিভাগের দুর্গাপুরে। ২০১৬ সালের চ্যানেল আই এমপিএল প্রতিযোগিতার  মাধ্যমে গানে লিজার পেশাগত যাত্রা শুরু। এরপর থেকে নিয়মিত গান করে যাচ্ছেন এ গায়িকা। ২০১৯ সালের আরটিভি মিউজিকের  ‘ইগলু ফোক স্টেশন’ সিজন ১ -এ মোট ৬টি গান গেয়েছিলেন লিজা। সম্প্রতি তার মধ্যে থেকেই একটি গান এক কোটির মাইলফলক অতিক্রম করলো। ‘আজ পাশা খেলবোরে শ্যাম’ শিরোনামের এ গানটির সংগীতায়োজন করেছেন জেকে মজলিশ। এদিকে এ প্রসঙ্গে উচ্ছ্বসিত লিজা বলেন, ফোক গানগুলো মানুষ এভাবে শুনে বা পছন্দ করে এটা অনেক ভালো লাগার ব্যাপার।
বিশেষ করে আমরা যারা লোকগান গাই তাদের জন্য। এদিকে ‘ফোক স্টেশন’ সিজন-২ তেও গেয়েছেন লিজা। এর মধ্যে একটি হলো ‘পান দিলে পান খাইও না’। এ গানটিও মিলিয়নের ঘর স্পর্শ করেছে ইউটিউবে। লিজা মৌলিক গান প্রসঙ্গে বলেন, আসছে ঈদ উপলক্ষে আমার দুটি মৌলিক গান প্রকাশ হচ্ছে। এর মধ্যে একটির শিরোনাম ‘একুল ওকুল’। মেহেদি হাসান তামজিদের কথা, সুর ও সংগীতায়োজনে গানটি গেয়েছি। এটি আমার নিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে। অন্যদিকে রবিউল ইসলাম জীবনের লেখা এবং মার্সেলের সুর ও সংগীতেও একটি গান আসবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর