× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ৩০ জুলাই ২০২১, শুক্রবার, ১৯ জিলহজ্জ ১৪৪২ হিঃ

সড়ক দুর্ঘটনায় অল্পের জন্য রক্ষা পেলেন ইরফান সাজ্জাদ

বিনোদন

স্টাফ রিপোর্টার
২০ জুন ২০২১, রবিবার

সড়ক দুর্ঘটনার হাত থেকে অল্পের জন্য রক্ষা পেলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা ইরফান সাজ্জাদ। গতকাল মুন্সিগঞ্জ গজারিয়া পুলিশ ফাঁড়ির সড়কের সামনে এক সড়ক দুর্ঘটনার কবলে পড়েন তিনি। পারিবারিক কাজে নিজের বাড়ি চট্টগ্রামে যাওয়ার পথে এই দুর্ঘটনাটি ঘটে। এতে ইরফান সাজ্জাদের গাড়ির সামনের অংশের ব্যাপক ক্ষতি হয়েছে। দুর্ঘটনায় গাড়িটি দুমড়ে মুচড়ে গেলেও অক্ষত আছেন তিনি। তবে একটু এদিক-সেদিক হলেই প্রাণ হারাতে পারতেন। দুর্ঘটনা থেকে রক্ষা পাওয়ায় সৃষ্টিকর্তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে মানবজমিনকে ইরফান সাজ্জাদ বলেন, আল্লাহর রহমতে বেঁচে গেছি। অনেক বড় বিপদ হতে পারতো।
হাইওয়েতে কখনও এরকম এক্সিডেন্টের মুখোমুখি হইনি। সবকিছু মিলিয়ে একটু নার্ভাস আর কি। ঘটনার বর্ণনা দিয়ে ইরফান সাজ্জাদ আরও বলেন, আমি আমার মতোই গাড়ি চালাচ্ছিলাম। পিছন থেকে বেপোরোয়া গতিতে একটা বাস আসছিল। বাসটাকে সাইড দিলাম। বাসটা আমার ডান পাশে চলে যাচ্ছিল। কিন্তু যাওয়ার সময় আমাকে চাপ দিল। তখন আমি দেখলাম সামনে একটি সিএনজি দাঁড়িয়ে আছে। চেষ্টা করলাম সিএনজিটাকে পাশ কাটিয়ে সামনে একটা খালি জায়গা ছিল ওখানে যাওয়ার। গেলে সেফ হয়ে যেতাম। কিন্তু সিএনজি চালকটা হঠাৎ করে ডানে চেপে গেল। আমি তখন সিএনজি আর বাসের মাঝামাঝি পড়ে গেলাম। জায়গার ওপর হার্ড ব্রেক করলাম। পেছন থেকে আরেকটা গাড়ি এসে জোরে মারলো। পরে পুলিশ এসে সবাইকে ওখান থেকে সেফ করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর