× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৭ জুলাই ২০২১, মঙ্গলবার, ১৬ জিলহজ্জ ১৪৪২ হিঃ

জ্যাকুলিনকে নিয়ে কানাঘুষা

বিনোদন

বিনোদন ডেস্ক
২১ জুন ২০২১, সোমবার

নতুন প্রেমে পড়েছেন জ্যাকুলিন ফার্নান্দেজ। ভালোবাসার মানুষের সঙ্গে দূরত্ব সইতে পারছেন না বলিউড সুন্দরী। তাই প্রেমিকের সঙ্গে একত্রে বসবাসের সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন। অনেক সন্ধানের পর নিজেদের জন্য বেছে নিয়েছেন সমুদ্রের একদম সামনে একটি বিলাসবহুল বাসস্থান। জানা যাচ্ছে, জ্যাকুলিনের এই নতুন বাড়ির দাম প্রায় ১৭৫ কোটি টাকা। নিজের ব্যক্তিগত জীবনকে আগাগোড়াই আড়ালে রেখেছেন সালমান খানের ঘনিষ্ঠ এই বান্ধবী। পরিচালক সাজিদ খানের সঙ্গে প্রেম ভাঙার পর শোনা যায়নি তাকে নিয়ে নতুন কোনো সম্পর্কের গুঞ্জন। ইন্ডাস্ট্রি সূত্রে খবর, জ্যাকুলিনের প্রেমিক একজন দক্ষিণ ভারতীয় ব্যবসায়ী।
বেশকিছু সময় ধরেই সম্পর্কে রয়েছেন তারা। বলিউডে ব্যবসায়ী এবং নায়িকার প্রেম নতুন নয়। শিল্পা শেঠি কুন্দ্রা, জুহি চাওলার মতো নায়িকারাও জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছিলেন এই পেশার মানুষদের মধ্যে থেকেই। নিজেদের প্রেমকে পরিণতি দেয়ার কথা ভাবছেন জ্যাকুলিন এবং তার প্রেমিকও। এমনকি, নতুন বাড়ি খোঁজা এবং কেনার সময়ও নাকি জ্যাকুলিনের সঙ্গে ভিডিও কলে মজে থাকতেন তার প্রেমিক। এই দূরত্ব এবার মুছতে চলেছে। খুব শিগগিরই মুম্বইয়ের জুহুর নতুন বাড়িতে একসঙ্গে থাকতে শুরু করবেন ২ জন। অন্দরমহলকে সাজিয়ে তোলার জন্য ইতিমধ্যেই ফ্রান্সের এক নামি ডিজাইনারের সঙ্গে যোগাযোগ করেছেন তারা। জ্যাকুলিনের প্রেম নিয়ে বলিউডে অবিরত কানাঘুষা। তবে নায়িকা এখনো এ বিষয়ে কোনো মন্তব্য করেননি। আপাতত নিজের কাজ নিয়ে ব্যস্ত জ্যাকুলিন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর