× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৯ জুলাই ২০২১, বৃহস্পতিবার, ১৮ জিলহজ্জ ১৪৪২ হিঃ

ফারিয়া সমানতালে

বিনোদন

স্টাফ রিপোর্টার
২১ জুন ২০২১, সোমবার

শোবিজের জনপ্রিয় মুখ শবনম ফারিয়া। অভিনয় ঘিরেই তার সব ব্যস্ততা ছিল। কিন্তু ফারিয়া এই পেশা বাদেও নতুন কর্মক্ষেত্রের সঙ্গে যুক্ত রয়েছেন। বর্তমানে দেশের ই-কমার্স প্ল্যাটফরম ইভ্যালির প্রধান জনসংযোগ কর্মকর্তা হিসেবে দায়িত্বে আছেন। পাশাপাশি প্রতিষ্ঠানটির মিডিয়া এবং কমিউনিকেশন্স প্রধান হিসেবেও দায়িত্ব পালন করছেন তিনি। দুটি কাজই তাকে এক হাতেই সামলাতে হচ্ছে। সম্প্রতি নতুন নাটকে অভিনয় করলেন এ অভিনেত্রী। নাম ‘ভুল সময় কিংবা সময়ের ভুল’।
এতে তার বিপরীতে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ। ঈদুল আজহার জন্য নির্মিত হয়েছে নাটকটি। এটি পরিচালনা করেছেন অভ্র মাহমুদ। এদিকে ফারিয়া বলেন, এখন শুধু ঈদের নাটকই করবো। আর দুইটা বা তিনটা নাটক করতে পারি। চাকরি পাওয়ার পর পর আগেই জানিয়েছিলেন দুই জায়গাতেই তিনি সমান গুরুত্ব দিয়ে কাজ করবেন। আর এমনভাবে কাজ করবেন যাতে করে একটি কাজের সঙ্গে অন্যটি সাংঘর্ষিক না হয়। তারই প্রমাণও মিললো। দক্ষতা আর পরিশ্রমের মাধ্যমে চাকরি-অভিনয় দুটোই চালিয়ে যাচ্ছেন সমানতালে। টিভি নাটকে দীর্ঘদিনের ক্যারিয়ার ফারিয়ার। তবে ২০১৮ সালে ‘দেবী’ দিয়ে তার চলচ্চিত্রে অভিষেক ঘটে। প্রথম চলচ্চিত্রেই জয়া আহসানের সঙ্গে অভিনয় করেন তিনি। এদিকে, সর্বশেষ শবনম ফারিয়া অমিতাভ রেজার ছবি ‘মুন্সিগিরি’তে অভিনয় করেছেন। এ ব্যাপারে ফারিয়া বলেন, ‘মুন্সিগিরি’তে আমার সহশিল্পী চঞ্চল চৌধুরী। এই ওয়েব ফিল্মটির জন্য অপেক্ষা করছি। অনম বিশ্বাসের ‘দেবী’র পর এটাই প্রথম ফিল্মের কাজ। মাঝে বিশাল একটা বিরতি গেল। আমি চেয়েছিলাম ভালো কিছু দিয়েই ফিরতে। নিজের তৃতীয় সিনেমায় কাজ করা নিয়েও কথাবার্তা চলছে বলেও জানান ফারিয়া। এবার সরকারি অনুদান পেলো যে সিনেমাগুলো, সেগুলোর মধ্যে একটিই হতে পারে তার তৃতীয় সিনেমা। কিন্তু এখনো সেটি নিশ্চিত নয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর