× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৯ জুলাই ২০২১, বৃহস্পতিবার, ১৮ জিলহজ্জ ১৪৪২ হিঃ

‘মনপুরা’র পর...

বিনোদন

স্টাফ রিপোর্টার
২১ জুন ২০২১, সোমবার

বয়স আশি ছুঁই ছুঁই। কিন্তু তারুণ্য তার মাঝ থেকে যায়নি। বয়সের কাছে হার মানেননি, তিনি যেন চিরসবুজ। গেল কয়েক বছরে তিনি আলোচনায় এসেছেন দেশের বেশকিছু শীর্ষ ম্যাগাজিনের কভার গার্ল হয়ে। দেখা দিয়েছেন সুইট সিক্সটিন রূপে। যা বেশ চমক তৈরি করেছিল শোবিজে। এবার অভিনেত্রী দিলারা জামানকে দেখা যাবে ‘বঙ্গবন্ধু’ সিনেমায়। এখানে তিনি বাংলাদেশের স্থপতি ‘বঙ্গবন্ধু’ শেখ মুজিবুর রহমানের মা সায়রা খাতুনের চরিত্রে অভিনয় করছেন।
ছবিটি রয়েছে নির্মাণাধীন। এদিকে সম্প্রতি পরিচালক বদিউল আলম খোকনের পরিচালনায় সরকারি অনুদানের সিনেমা ‘দায়মুক্তি’র শুটিংয়ে অংশ নেন তিনি। এরই মাঝে জানা গেল ২০০৯ সালে মুক্তি পাওয়া সাড়া জাগানো বাংলা ছবি ‘মনপুরা’র পর গিয়াসউদ্দিন সেলিমের আরও একটি নতুন ছবি করতে যাচ্ছেন দিলারা জামান। ছবিটিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রের জন্য চূড়ান্ত করা হয়েছে গুণী এই অভিনেত্রীকে।  আগামী আগস্ট থেকে সিনেমার কাজ শুরুর পরিকল্পনা করা হয়েছে। গিয়াসউদ্দিন সেলিম কোন ছবির জন্য দিলারা জামানকে চূড়ান্ত করেছেন, সেটা না জানালেও ধারণা করা হচ্ছে সেই সিনেমাটি হতে যাচ্ছে ২০১৯-২০ অর্থবছরে পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রের জন্য সরকারি অনুদান পাওয়া ‘কাজল রেখা’।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর