× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৯ জুলাই ২০২১, বৃহস্পতিবার, ১৮ জিলহজ্জ ১৪৪২ হিঃ

ট্রোলের শিকার

বিনোদন

স্টাফ রিপোর্টার
২১ জুন ২০২১, সোমবার

ভক্তের চোখে তার প্রিয় তারকার স্থান একেক জনের কাছে একেক রকম। সম্প্রতি তারই প্রমাণ মিললো দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের বেলায়। এক ভক্ত তাকে সম্মান জানিয়ে দেবীর রূপে আঁকেন। যেটি মনে ধরে স্বয়ং জয়ারও। নিজের প্রোফাইলে দেবীর রূপে আঁকা ছবিটি শেয়ার করে তিনি ক্যাপশনে লেখেন, ভালোবাসা। তবে সেই ভালোবাসাতেও নেতিবাচক দিক খুঁজে বের করলো সমালোচকরা। আবারও ট্রোলের শিকার হতে হলো জয়াকে। মুসলিম হয়েও এমন ছবি শেয়ার করায় এই অভিনেত্রীকে তোলা হয়েছে কাঠগড়ায়।
কমেন্ট বক্সে একজন লিখেছেন, জয়া আহসানকে এখন শুধুমাত্র দুর্গা বানিয়ে পূজা করতে বাকি আছে, ভবিষ্যতে তাও মনে হয় হবে। দাদা বাবুদের বলি ভাই, তোরা এইসব নিয়ে যা। একেবারেই নিয়ে পূজা কর, যা ইচ্ছা তাই কর। কিন্তু দুইদিন পর পর এইসব নষ্টামি করিস না। আরেকজন কটাক্ষ করে লিখেছেন, এ কেমন ছবি এ যেন রানু মণ্ডলকেও হার মানাবে। এমনই প্রতিক্রিয়ায় ভরে গিয়েছে অভিনেত্রীর কমেন্ট বক্স। অবশ্য অনেকে ছবিটির প্রশংসাও করেছেন। শুধু সৌন্দর্য নয়, অভিনয়ের জোরেও দুই বাংলার দর্শকের কাছে জনপ্রিয় জয়া আহসান। ২০১৯ সালে অতনু ঘোষ পরিচালিত ‘রবিবার’ সিনেমায় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করেছিলেন তিনি। সমালোচনা নিয়ে কখনই মাথা ঘামান না এই অভিনেত্রী। এদিকে জয়া সম্প্রতি একটি বিজ্ঞাপনের মডেল হয়েছেন। রাজধানীর বনশ্রীতে নাইন অ্যান্ড অ্যা হাফ স্টুডিওতে এর শুটিং হয়। বিজ্ঞাপনটির নির্মাতা আদনান আল রাজীব। শিগগিরই এটি প্রচারে আসবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর