× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৪ জুলাই ২০২১, শনিবার, ১৩ জিলহজ্জ ১৪৪২ হিঃ

কসবায় বিদ্যুৎস্পৃষ্টে পিতা-পুত্রসহ ৩ জনের মৃত্যু

বাংলারজমিন

কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি
২১ জুন ২০২১, সোমবার

 ব্রাহ্মণবাড়িয়ার কসবায় রোববার সকালে উপজেলার বাদৈর ইউনিয়নের হাতুড়াবাড়ি ও খাড়েরা ইউনিয়নের ধামসার গ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পৃথক দুটি ঘটনায় পিতা-পুত্রসহ ৩ জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন আরও দু’জন। আহত রোজিনা আক্তারকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতরা হলেন- হাতুড়াবাড়ি গ্রামের আব্দুল খলেকের পুত্র গোলাম মাওলা (৩০) ও তার ছেলে জুনায়েদ (৮) ও ধামসার গ্রামের আরু মিয়া বেপারীর পুত্র আব্দুল মান্নান (৪৮)।
কসবা উপজেলা খাড়েরা পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম রিপু কুমার ঘোষ জানান, রোববার সকালে গোলাম মাওলা, তার স্ত্রী ও দুই ছেলেমেয়ে মিলে স্টিলের তৈরি আলমারি সরিয়ে নেয়ার জন্য হাত দিলে চারজনই বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে পড়েন। এতে ঘটনাস্থলে গোলাম মাওলা ও তার  ছেলে জুনায়েদ মারা যান। আহত হন গোলাম মাওলার স্ত্রী রোজিনা আক্তার ও মেয়ে জান্নাত আক্তার। অপরদিকে একই উপজেলার ধামসার গ্রামের আবদুল মান্নান গতকাল রোববার সকালে জমি থেকে পাটশাক আনতে গিয়ে বিদ্যুতের ছেড়া তারে স্পৃষ্ট হয়ে মারা যান।
কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আলমগীর ভূঁইয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় কসবা থানায় অপমৃত্যু মামলা হয়েছে।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর