× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৪ জুলাই ২০২১, শনিবার, ১৩ জিলহজ্জ ১৪৪২ হিঃ

পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় নিহত ২

বাংলারজমিন

পঞ্চগড় প্রতিনিধি
২১ জুন ২০২১, সোমবার

পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় সিএনজি থ্রি-হুইলারের দুই যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছে চালকসহ আরও দুইজন। গত শনিবার রাতে বাংলাবান্ধা-তেঁতুলিয়া মহাসড়কের রণচণ্ডী নামক এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- তেঁতুলিয়া উপজেলার দেবনগর ইউনিয়নের বানিয়াপাড়া গ্রামের শাহিন হোসেন (৩২) ও একই ইউনিয়নের ঝালিঙ্গীগছ গ্রামের জাকির হোসেন (৩০)। জানা গেছে, তিনজন যাত্রী নিয়ে একটি সিএনজি থ্রি-হুইলার বাংলাবান্ধা থেকে তেঁতুলিয়ার দিকে যাচ্ছিল। পথিমধ্যে রণচণ্ডী বাজারে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কে দাঁড়িয়ে থাকা একটি ট্রলির পেছনে ধাক্কা দেয়। এতে থ্রি-হুইলারে থাকা চালকসহ ৪ জন গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
এদের মধ্যে শাহিন ও জাকিরের অবস্থা আশঙ্কাজনক হলে তাদের পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। হাসপাতালে নিয়ে আসার আগেই তাদের মৃত্যু হয় বলে আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. সিরাজউদ্দৌলা পলিন জানান।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর