× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৪ জুলাই ২০২১, শনিবার, ১৩ জিলহজ্জ ১৪৪২ হিঃ

কাউখালীতে সংখ্যালঘু ভোটারদের হুমকি ধমকির অভিযোগ নৌকার প্রার্থীর বিরুদ্ধে

বাংলারজমিন

কাউখালী (পিরোজপুর) প্রতিনিধি
২১ জুন ২০২১, সোমবার

কাউখালী উপজেলায় প্রথম ধাপে আজ সোমবার ২টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এর মধ্যে ২নং আমরাজুড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট ব্যাংক হিসেবে সংখ্যালঘুদের ওপর অব্যাহত হুমকি ধমকি, ভয়ভীতি ও টেবিলে ভোট প্রদানসহ বিভিন্ন চাপ সৃষ্টির অভিযোগ উঠেছে নৌকার প্রার্থী জাহাঙ্গীর হোসেনের বিরুদ্ধে। এ অভিযোগ করেছেন কাঁস্তে মার্কার প্রার্থী সাবেক চেয়ারম্যান কৃষ্ণ লাল গুহ। তিনি এ ব্যাপারে শনিবার  উপজেলা নির্বাহী কর্মকর্তা, নির্বাচন অফিসার এবং রিটার্নিং অফিসারের নিকট আলাদাভাবে লিখিত অভিযোগ দিয়েছেন।
কৃষ্ণ লাল গুহ অভিযোগে উল্লেখ করেন, নির্বাচনের দিন তার এজেন্ট বের করে দেয়া, বিশৃঙ্খলা সৃষ্টি করা ও ভয়ভীতি প্রদান করাসহ বিভিন্ন ধরনের হুমকি দেয়া হচ্ছে। ইতিমধ্যেই বহিরাগতদের আনাগোনায় আতঙ্কিত হয়ে পড়েছে ভোটাররা। সংখ্যালঘু অধ্যুষিত এলাকা বিধায় সংখ্যালঘু ভোটাররা নির্বাচনে একটি বড় ফ্যাক্টর হবে বলে তিনি জানান। এ কারণেই নৌকার প্রার্থী এখন সংখ্যালঘু ভোটারদের চাপ সৃষ্টি করছেন। তিনি কয়েকটি কেন্দ্র অতি ঝুঁকিপূর্ণ উল্লেখ করে ম্যাজিস্ট্রেট ও অতিরিক্ত আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েনের দাবি জানান।
কেন্দ্রগুলো হলো রোঙ্গাকাঠী সরকারি প্রাথমিক বিদ্যালয়, গন্ধর্ব জানকীনাথ মাধ্যমিক বিদ্যালয়, গোপালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, আমরাজুড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়, হরিণধরা সরকারি প্রাথমিক বিদ্যালয়, মধ্য সোনাকুর সরকারি প্রাথমিক বিদ্যালয়। এ ব্যাপারে নৌকা মার্কার প্রার্থী জাহাঙ্গীর হোসেন মুন্সি জানান, কাস্তে মার্কার প্রার্থী নিশ্চিত পরাজয় ভেবে একটা মিথ্যা অভিযোগ দিয়ে আমার সুনাম নষ্ট করছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর