× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৬ জুলাই ২০২১, সোমবার, ১৫ জিলহজ্জ ১৪৪২ হিঃ

পাকুন্দিয়ায় ভূমি ও ঘর পেলেন ৩২ ভূমিহীন

বাংলারজমিন

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি
২১ জুন ২০২১, সোমবার

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় আশ্রয়ণ প্রকল্পের দ্বিতীয় পর্যায়ে ৩২ ভূমিহীনের মাঝে ঘর হস্তান্তর করা হয়েছে। গতকাল সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে দ্বিতীয় পর্যায়ে উপহারের এসব ঘর হস্তান্তরের উদ্বোধন ঘোষণা করেন। দ্বিতীয় পর্যায়ে সারা দেশে ৫৩ হাজার ভূমিহীন অসহায় ব্যক্তিরা প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেলেন। এরমধ্যে এ উপজেলায় ৩২টি ভূমিহীন পরিবার রয়েছে।
প্রধানমন্ত্রীর উদ্বোধনী অনুষ্ঠান শেষে দুপুরের দিকে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলার তিনটি ইউনিয়নে ৩২টি নবনির্মিত ঘরের দলিল ও সনদপত্রসহ চাবি হস্তান্তর করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত) একেএম লুৎফর রহমান ৩২টি অসহায় পরিবারের মাঝে এসব দলিলপত্র হস্তান্তর করেন।
এ সময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হারুন-অর-রশীদ জুয়েল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মো. মোতায়েম হোসেন স্বপন ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. রওশন করিমসহ জনপ্রতিনিধি, উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী, রাজনৈতিক নেতৃবৃন্দসহ গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর