× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ৫ আগস্ট ২০২১, বৃহস্পতিবার , ২১ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ জিলহজ্জ ১৪৪২ হিঃ

মসজিদের ভেতরে শিক্ষককে পিটিয়ে হত্যা

বাংলারজমিন

মহম্মদপুর(মাগুরা) প্রতিনিধি
২১ জুন ২০২১, সোমবার

মাগুরা মহম্মদপুর উপজেলায় পূর্ব বিরোধের জের ধরে পাখি মাস্টার (৫৫) নামের এক শিক্ষককে মসজিদের ভেতর পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। গত শনিবার বিকালে উপজেলার পলাশবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে পুলিশ ৩ ব্যক্তিকে আটক করেছে। নিহত পাখি মাস্টার পলাশবাড়িয়া উত্তর-পূর্বপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন। পুলিশ ও এলাকাবাসী জানায়, পুকুর পাড়ে মাটি দেয়া নিয়ে পাখি মাস্টারের সঙ্গে একই এলাকার গোলাম কুদ্দুসের ছেলে রাসেল ও বাঁশি মোল্লার মধ্যে বেশ কিছুদিন ধরে বিরোধ চলছিল। ঘটনার দিন মসজিদে নামাজের জন্য প্রবেশ করেন পাখি মাস্টার। একই সময়ে মসজিদে প্রবেশ করেন ওই গ্রামের  মৃত ইসরাফিল মোল্লার ছেলে রবিউল মোল্লা এবং মৃত মুন্নাফ মোল্লার ছেলে বাঁশি মোল্লা। নামাজে দাঁড়ানোর মুহূর্তে পাখি মাস্টারকে পিছন থেকে জাপটে ধরে মসজিদের ভেতরে কাঠের বাটাম দিয়ে বেধড়ক পেটায় তারা।
তার চিৎকার শুনে পার্শ্ববর্তী লোকজন দ্রুত ছুটে এলে  রবিউল মোল্লা ও বাঁশি মোল্লা পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় পাখি মাস্টারকে স্থানীয়রা উদ্ধার করে  প্রথমে মহম্মদপুর ও পরে অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে  চিকিৎসারত অবস্থায় তিনি মারা যান।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর