× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৮ জুলাই ২০২১, বুধবার, ১৭ জিলহজ্জ ১৪৪২ হিঃ

বদলগাছীতে সাড়ে ৩৫ কেজি গাঁজাসহ আটক ৩

বাংলারজমিন

নওগাঁ প্রতিনিধি
২১ জুন ২০২১, সোমবার

নওগাঁর বদলগাছী উপজেলা সদরে একটি মাইক্রোবাসে অভিযান চালিয়ে সাড়ে ৩৫ কেজি গাঁজা উদ্ধার এবং ৫টি মোবাইল ফোন, ৭টি সিমকার্ড, নগদ ৮২৬৪ টাকাসহ ৩ মাদক ব্যবসায়ী ও মাইক্রোবাস আটক করেছে র‌্যাব। গত শনিবার রাত সাড়ে ১০টায় জয়পুরহাট র‌্যাব-৫ এর একটি আভিযানিক দল কোম্পানি কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট মারুফ হোসেন খানের নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়। আটক ৩ মাদক ব্যবসায়ী হলো- কুমিল্লা জেলা সদরের মানোরা গ্রামের আলম মিয়া, একই জেলার ব্রাক্ষণপাড়া থানার বাগড়া গ্রামের কামাল হোসেন ও একই জেলার লালমাই থানার উৎসবপদুয়া গ্রামের জাহাঙ্গীর আলম শামীম।
ফ্লাইট লেফটেন্যান্ট মারুফ হোসেন খান জানান, গোপন সূত্রে খবর পেয়ে ওই মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে এসব মালামাল উদ্ধার ও ৩ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এই মাদক কারবারিরা দেশের বিভিন্ন স্থানে মাদক সরবরাহ করে আসছিল। এ ব্যাপারে বদলগাছী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গতকাল সকালে মামলা হয়েছে বলেও জানান তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর