× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ৩১ জুলাই ২০২১, শনিবার, ২০ জিলহজ্জ ১৪৪২ হিঃ

যুক্তরাষ্ট্রে সমকামীদের সমাবেশে ট্রাক হামলা, নিহত ১

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক
(১ মাস আগে) জুন ২০, ২০২১, রবিবার, ৮:৪৯ অপরাহ্ন

যুক্তরাষ্ট্রে সমকামীদের সমর্থনে আয়োজিত একটি প্রাইড প্যারেডে ট্রাক হামলার ঘটনা ঘটেছে। এতে একজন নিহত ও একজন আহত হয়েছেন। শনিবার দক্ষিণ ফ্লোরিডায় এই হামলার ঘটনা ঘটে। এ খবর দিয়েছে রয়টার্স।

খবরে বলা হয়, পুলিশ এরইমধ্যে ওই হামলাকারীকে গ্রেপ্তার করেছে। আটক করা হয়েছে ট্রাকটিকেও। স্থানীয় মেয়র ডিন ট্রানটেইলস মিয়ামি টেলিভিশন স্টেশন থেকে এ কথা জানিয়েছেন। এখনো হামলার পেছনে উদ্দেশ্য সম্পর্কে নিশ্চিত হওয়া যায়নি। তবে এটিকে সমকামীদের ওপর আঘাত হিসেবে আখ্যায়িত করেছেন মেয়র।


এখনো হামলাকারীর পরিচয় প্রকাশ করা হয়নি। হামলার আগে তিনি ট্রাকের গতি বাড়িয়ে দিয়েছিলেন। এ থেকে ধারণা করা হচ্ছে হামলা পূর্ব পরিকল্পিত ছিল। এ নিয়ে তদন্ত চলছে। পুলিশ জানিয়েছে, তারা সব দিক থেকে হামলাটি খতিয়ে দেখছে। তদন্তে যোগ দিয়েছে এফবিআইও। হামলায় নিহত ও আহত হওয়া উভয়ই পুরুষ। আহত ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার সুস্থ হয়ে ওঠার বিষয়ে আশাবাদী চিকিৎসকরা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
সুলতান
২০ জুন ২০২১, রবিবার, ৯:০০

এই সব শয়তান গুলিকে হাসপাতালে ভর্তি না করে আগুনে পোড়া উচিত ।

অন্যান্য খবর