× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ৫ আগস্ট ২০২১, বৃহস্পতিবার , ২১ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ জিলহজ্জ ১৪৪২ হিঃ

দশমিনায় নৌকার নির্বাচনী অফিসে আগুন, যুবলীগ নেতাসহ ৪ জনকে কুপিয়ে জখম

বাংলারজমিন

দশমিনা (পটুয়াখাখালী) প্রতিনিধি
২১ জুন ২০২১, সোমবার

দশমিনা উপজেলার আলীপুর ইউনিয়নে নৌকা প্রতীকের নির্বাচনী অফিসে আগুন দেয়ার ঘটনা ঘটেছে। এ ছাড়া বহরমপুর ইউনিয়নে এক যুবলীগ নেতাসহ নৌকা সমর্থিত ৪ জনকে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। এসব ঘটনায় দশমিনা থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।
জানা গেছে, ২ নম্বর আলীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী ও উপজেলা যুবলীগের সহ-সভাপতি মো. মিজানুর রহমান মিজানের চাঁদপুরা বাজারের নির্বাচনী অফিসে গত শনিবার গভীর রাতে আগুন দেয় দুর্বৃত্তরা। আলীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হারুন সরদার জানান, আওয়ামী লীগ থেকে বহিষ্কৃত আনারস প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. আতিকুর রহমান সাগরের কর্মী-সমর্থকেরা তাদের অফিসে আগুন লাগিয়ে অর্ধ শতাধিক প্লাস্টিক চেয়ার ও পোস্টার ব্যানার ভস্মীভূত করেছে। এ ঘটনায় নৌকার প্রার্থী মিজান দশমিনা থানায় লিখিত অভিযোগ করেছেন। নির্বাচনী অফিসে আগুনের ঘটনায় পটুয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহফুজুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
অভিযুক্ত স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আতিকুর রহমান সাগর জানান, তার বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট অভিযোগ করা হয়েছে।

এদিকে ৫ নম্বর বহরমপুর ইউনিয়নে নৌকা প্রতীকের সমর্থক যুবলীগ নেতাসহ ৪ কর্মীকে কুপিয়ে গুরুতর জখম করেছেন আওয়ামী লীগ থেকে বহিষ্কৃত আনারস প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. মাইনুল ইসলাম বাচ্চুর সমর্থকরা। গত শনিবার রাতে আমতলা বাজার এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হচ্ছেন- বহরমপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি মামুন মৃধা (৩০) সাবেক সেনা সদস্য মশিউর রহমান চান (৪৩) আবু খলিফা (৩৫) ও মাসুদ মৃধা (৪০) এ সময় আমতলা বাজারে নৌকার নির্বাচনী অফিস ভাঙচুর করা হয় এবং বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ছিড়ে ফেলা হয়েছে। আহতদের দশমিনা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় নৌকা প্রতীকের প্রার্থী মো. আনোয়ার হোসেন মৃধা দশমিনা থানায় লিখিত অভিযোগ করেছেন। অভিযুক্ত স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. মাইনুল ইসলাম বাচ্চু জানান, তার বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট অভিযোগ করা হয়েছে। তিনি জানান, উল্টো তার ৩টি নির্বাচনী অফিস ভাঙচুর করেছে নৌকা সমর্থকেরা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর