× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ৩০ জুলাই ২০২১, শুক্রবার, ১৯ জিলহজ্জ ১৪৪২ হিঃ

ওয়ান্ডারার্স ক্লাবের নির্বাচন

খেলা

স্পোর্টস রিপোর্টার
২১ জুন ২০২১, সোমবার

মোহামেডান ও শেখ রাসেলের পর এবার নির্বাচন হতে যাচ্ছে ঐতিহ্যবাহী ঢাকা ওয়ান্ডারার্স ক্লাবে। ২৬শে জুলাই রাজধানী জনসন রোডের স্টার হোটেলে দ্বিবার্ষিক সভার পর ৩১ সদস্যের কার্যনির্বাহী কমিটি নির্বাচিত করবেন প্রায় চারশ’ সদস্য। গঠনতন্ত্র অনুযায়ী তিন বছর পর পর নির্বাচন অনুষ্ঠিত হয়। ১৯৩৭ সালে গঠিত এই ক্লাব। মতিঝিল পাড়ার ঐতিহ্যবাহী এই ক্লাবে এখন নির্বাচনী আমেজ। অনেক লোক সমাগম হচ্ছে। প্রার্থীদের আনাগোনাও বাড়ছে। প্রায় দু’শ’ বছরের ঐতিহ্যবাহী ওয়ান্ডারার্স ক্লাবের সদস্য সংখ্যা পাঁচ শতাধিক।
সূত্রে জানা গেছে, প্রায় একশ’ সদস্যই ইন্তেকাল করেছেন। তাই নিয়মিত সদস্যের সংখ্যা এখন চারশ’। নির্বাচনে অংশ নিতে হলে সদস্যপদ নবায়ন করতে হবে। ২০-৩০শে জুনের মধ্যে নির্ধারিত ফি দিয়ে সাধারণ সম্পাদক বিপুল ঘোষ শংকর এবং দপ্তর সম্পাদক তারেক আলমের সঙ্গে যোগাযোগ করে সদস্যপদ নবায়ন করতে বলা হয়েছে। ক্লাবের সহ-সভাপতি নিজামউদ্দিন চৌধুরী পারভেজ বলেন, ‘নির্বাচন উপলক্ষে ক্লাবে এখন উৎসবের আমেজ বইছে। আমরা নির্ধারিত সময়ে নির্বাচন করতে বদ্ধপরিকর। এছাড়া ওয়ান্ডারার্সকে আরও সাফল্যমণ্ডিত করতে ঢাকার ঐতিহ্যবাহী নবাব খাজা পরিবারের সদস্যদের ক্লাবে অন্তর্ভুক্ত করার চিন্তাভাবনা রয়েছে।’ ঐতিহ্যবাহী ওয়ান্ডারার্স ক্লাব ক্রিকেট, ফুটবল, হকি, কাবাডি, বক্সিং, রাগবি, সুইমিং, শুটিং, ব্যাডমিন্টন ও রোয়িংয়ের মতো ডিসিপ্লিনগুলোতে অংশ নিয়ে থাকে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর