× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৮ জুলাই ২০২১, বুধবার, ১৭ জিলহজ্জ ১৪৪২ হিঃ

নওগাঁয় আরও ২৩০ জন আক্রান্ত, হার ৩২.৫ শতাংশ

বাংলারজমিন

নওগাঁ প্রতিনিধি
২১ জুন ২০২১, সোমবার

গত ২৪ ঘণ্টায় ৭২৯ জনের করোনা নমুনা পরীক্ষায় ২৩০ জন আক্রান্ত হয়েছেন। জেলায় করোনা আক্রান্তের হার ৩২.৫ শতাংশ। ২৪ ঘণ্টায় নতুন করে আরও ১ জনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত এ জেলায় মোট মৃত্যু হয়েছে ৬০ জনের।
নওগাঁর ডেপুটি সিভিল সার্জন ডা. মুনজুর এ মোর্শেদ জানান, গত ২৪ ঘণ্টায় ১ জনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত জেলায় মৃত্যু হয়েছে ৬০ জনের। জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৩ হাজার ৫৬২ জন। এদের মধ্যে সুস্থ হয়েছেন ২ হাজার ৩২৭ জন। বর্তমানে হোম কোয়ারেন্টিনে আছেন ২ হাজার ৮৮২ জন।
প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে আছেন ৬৮ জন। আইসোলেশনে আছেন ৪৬ জন। জেলায় গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্তের হার ৩২.৫ শতাংশ। করোনা সংক্রমণ ক্রমশ জেলার গ্রামে গ্রামে ছড়িয়ে পড়ছে বলেও জানান ডেপুটি সিভিল সার্জন ডা. মুনজুর এ মোর্শেদ।
নওগাঁয় করোনার সংক্রমণ নিয়ন্ত্রণে জেলায় সার্বিক কার্যাবলি ও চলমান বিধিনিষেধ ১৬ই জুন থেকে আরও ৭ দিন বাড়িয়ে আগামী ২৩শে জুন রাত ১২টা পর্যন্ত বাড়ানো হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর