× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৬ জুলাই ২০২১, সোমবার, ১৫ জিলহজ্জ ১৪৪২ হিঃ

ইসলামী বক্তা আবু ত্ব-হার শরীরে করোনার উপসর্গ

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রংপুর থেকে
২১ জুন ২০২১, সোমবার

রংপুরে আদালতের মাধ্যমে পরিবারের জিম্মায় দেয়ার পর থেকে ইসলামী বক্তা আবু ত্ব-হা মোহাম্মদ আদনানের শরীরে করোনার উপসর্গ দেখা দিয়েছে। আদনানের জ্বর, গা ব্যথা ও খাবার কোনো রুচি নেই। কারও সঙ্গে কোনো কথা বলছেন না। বাড়িতে পৃথকভাবে থাকছেন। পরিবারের ধারণা আদনানের দেহে করোনার উপসর্গ দেখা দিয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন আদনানের মা আজেদা বেগম এবং প্রথম পক্ষের স্ত্রী আবেদা নুর। আদনানের মা বলেন, কি কারণে স্বেচ্ছায় আত্মগোপন করেছিল এ বিষয়ে এখন পর্যন্ত আদনান কাউকে কিছু বলেনি। বাসায় আসার পর থেকে জ্বর ও শরীরে ব্যথা অনুভব করছে।
এদিকে আদনান ও তার ড্রাইভারের কাছ থেকে আত্মগোপনের বিষয়ে জানার চেষ্টা করা হলেও তারা বা তাদের পরিবারের কোনো সদস্য কথা বলতে চাইছে না। এক কথায় পারিবারিক কারণে আত্মগোপন জানায়। উল্লেখ্য, দীর্ঘ ৮ দিন নিখোঁজ থাকার পর শুক্রবার দুপুরে রংপুর নগরীর মাস্টারপাড়া এলাকায় শ্বশুরবাড়ি থেকে ইসলামী বক্তা ত্ব-হাকে এবং হাজীরহাটের নিজ বাড়ি থেকে গাড়িচালক আমির উদ্দিন ও জায়গীরহাট থেকে সফরসঙ্গী আবদুল মুহিতকে হেফাজতে নেয় পুলিশ। ত্ব-হা স্বেচ্ছায় ব্যক্তিগত সমস্যার কারণে গাইবান্ধায় বন্ধুর বাসায় আত্মগোপনে ছিলেন বলে সংবাদ সম্মেলন করে জানায় পুলিশ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর