× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৮ জুলাই ২০২১, বুধবার, ১৭ জিলহজ্জ ১৪৪২ হিঃ

সিলেটে করোনায় আরো দুইজনের মৃত্যু, আক্রান্ত ১১১

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে
২১ জুন ২০২১, সোমবার

সিলেটে করোনায় আরো দুইজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে গত বছরের মার্চ থেকে ১৪ মাসে সিলেট বিভাগে করোনায় ৪৪৭ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে করোনায় আক্রান্ত হয়ে সবচেয়ে বেশি মারা গেছেন সিলেট জেলায়। এ জেলায় করোনায় ৩৬৬ জনের মৃত্যু হয়েছে। এছাড়া সুনামগঞ্জে ৩০, হবিগঞ্জে ১৮ ও মৌলভীবাজারের ৩৩ জন রয়েছেন। গতকাল সিলেটের ৪টি ল্যাবে নমুনা পরীক্ষায় ১১১ জন করোনা পজেটিভ শনাক্ত হন। এর মধ্যে সিলেট জেলার ৯০ ও সিলেট ওসমানী মেডিকেলে আরও ২১ জনের করোনা শনাক্ত হয়। নতুন এই ১১১ জনসহ সিলেট বিভাগে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ২৪ হাজার ২১০ জন।
এর মধ্যে শুধুমাত্র সিলেট জেলায় আক্রান্ত হয়েছেন ১৬ হাজার ১৭ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৮৮৯, হবিগঞ্জে ২ হাজার ৫৮২ ও মৌলভীবাজারে ২ হাজার ৭২২ জনের করোনায় আক্রান্ত শনাক্ত হয়েছে। সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ২৩৭ জন। এর মধ্যে সিলেট জেলায় ২২৫, সুনামগঞ্জে ৪, হবিগঞ্জে ২ ও মৌলভীবাজারে আরও ৬ জন। গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনায় ২ জনের মৃত্যু হয়েছে তারা সিলেট জেলার বাসিন্দা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর