× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ৩ আগস্ট ২০২১, মঙ্গলবার , ১৯ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৩ জিলহজ্জ ১৪৪২ হিঃ

হোসেনপুরে ৪ মাদক ব্যবসায়ী আটক

বাংলারজমিন

হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি
২১ জুন ২০২১, সোমবার

কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলায় পৃথক অভিযানে ১০৯ পিস ইয়াবা ও ১১০ গ্রাম গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। গত শনিবার রাতে উপজেলার পূর্ব দ্বীপেশ্বর (পাইকারপাড়া) ও মধ্য আড়াইবাড়িয়া এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটক মাদক ব্যবসায়ীরা হলো- হোসেনপুর উপজেলার পূর্ব দ্বীপেশ্বর (পাইকারপাড়া) এলাকার মো. ওয়াহিদ, পার্শ্ববর্তী ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার জম্মজয় এলাকার মো. খসড়ু মিয়া, হোসেনপুর উপজেলার মধ্য আড়াইবাড়িয়া এলাকার মো. খুরশিদ খা ও একই এলাকার মো. রাজন খা।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার পূর্ব দ্বীপেশ্বর (পাইকারপাড়া) ও মধ্য আড়াইবাড়িয়া এলাকায় পৃথক অভিযান চালায় পুলিশ। এ সময় পূর্ব দ্বীপেশ্বর (পাইকারপাড়া) এলাকা থেকে মাদক ব্যবসায়ী মো. ওয়াহিদ ও মো. খসড়ু মিয়াকে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে ১০৯ পিস ইয়াবা ও মাদক বিক্রয়ের নগদ ১১৫০ টাকা উদ্ধার করা হয়। এ ছাড়াও একই সময়ে মধ্য আড়াইবাড়িয়া এলাকা থেকে মাদক ব্যবসায়ী মো. খুরশিদ খা ও মো. রাজন খা’কে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১১০ গ্রাম গাঁজা ও মাদক বিক্রয়ের নগদ ২৮৪৮৫ টাকা উদ্ধার করা হয়।
হোসেনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, গতকাল দুপুরে তাদের কিশোরগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর