× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ৩০ জুলাই ২০২১, শুক্রবার, ১৯ জিলহজ্জ ১৪৪২ হিঃ
কলকাতা  কথকতা

লজ্জায় মা আত্মঘাতী আগেই, এমএ পাস চোর ধরা পড়ল পাঁশকুড়া থেকে

কলকাতা কথকতা

জয়ন্ত চক্রবর্তী, কলকাতা
(১ মাস আগে) জুন ২১, ২০২১, সোমবার, ৯:২৫ পূর্বাহ্ন

ঝকঝকে চেহারা। পকেটে ইংরেজি সাহিত্যের স্নাতকোত্তর ডিগ্রি। কিন্তু নেশা ও পেশা চুরি করা। এই এমএ পাস চোর পুলিশের জালে ধরা পড়ল রবিবার। সৌমাল্য চৌধুরি হাওড়া, হুগলি ও মেদিনীপুর - এই তিন জেলায় চুরি করে বেড়াচ্ছিল দল গড়ে। ধরা পড়ে সৌমাল্য জানায়, চুরিটা তার আগে নেশা ছিল। এখন পেশায় পরিণত হয়েছে। সরকারি কর্মী বাবা এবং স্কুল শিক্ষিকা মায়ের সন্তান সৌমাল্য।
বাবা আগেই গত হয়েছেন। ইংরেজিতে এমএ ছেলে  চোর, এটা মানতে পারেননি বলে স্কুল শিক্ষিকা মা আত্মঘাতী হয়েছেন কয়েকবছর আগে। কিন্তু তাও নেশা ছাড়তে পারেনি সৌমাল্য। ক’দিন আগে সাঁকরাইলের একটি ফ্ল্যাট থেকে দশ ভরি সোনার গয়না চুরি করে নিয়ে পালানোর সময় এক ব্যক্তি চোরদের দলের একজনের স্কুটারের নম্বর টুকে নেন। তার থেকেই কেঁচো খুঁড়তে সাপ। প্রথমে হাওড়া গ্রামীণ পুলিশ সৌমাল্যর সহযোগী মাধব সামন্তকে গ্রেপ্তার করে। তারপর কান টানলে মাথার মতো গ্রেপ্তার করা হয় দলের আর এক সদস্য প্রকাশ শাসমলকে। অবশেষে রবিবার পাকড়াও হয় নাটের গুরু এমএ পাস চোর। জেরায় উঠে আসে অশ্রুসজল সেই কাহিনি। ইংরেজিতে এমএ পাস করার পর চাকরি না পেয়ে ছোটখাটো চুরি করতো সৌমাল্য চৌধুরি। সেই নেশা থেকেই পেশায় পরিণত হয় এই অভ্যাস। রবিবার তাদের আদালতে পেশ করে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
কাজি
২১ জুন ২০২১, সোমবার, ২:১২

দায়ী সিস্টেম । সরকার । দেশে কর্মসংস্থান সৃষ্টি না করে সরকার মগ্ন আছে নির্বাচনী প্রসঙ্গ নিয়ে। কিভাবে জিতবে এক চেটিয়া ক্ষমতা হস্তগত হবে। তৎপর লুটপাট।

অন্যান্য খবর