× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৬ জুলাই ২০২১, সোমবার, ১৫ জিলহজ্জ ১৪৪২ হিঃ

খুলনায় গত ২৪ ঘণ্টায় আরও ৯ জনের মৃত্যু

অনলাইন

অনলাইন ডেস্ক
(১ মাস আগে) জুন ২১, ২০২১, সোমবার, ১১:৪০ পূর্বাহ্ন

খুলনায় দুটি হাসপাতালে গত ২৪ ঘণ্টায় করোনা সংক্রমণ ও উপসর্গ নিয়ে ৯ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে ৫ জনের মৃত্যু হয়েছে। মারা যাওয়াদের মধ্যে চারজন ছিলেন করোনা পজিটিভ। এছাড়া একজনের করোনার উপসর্গ ছিল। এদিকে শহরের একটি বেসরকারি হাসপাতালে আরও চার জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে দু’জন করোনা পজিটিভ ছিলেন এবং বাকি দু’জনের করোনা উপসর্গ ছিল।
এদিকে খুমেকের পিসিআর ল্যাবে ১১১ জনের করোনা শনাক্ত হয়েছে। করোনা শনাক্তের হার ২৫.০৭ শতাংশ। আজ সকালে খুমেকের আবাসিক চিকিৎসক (আরএমও) ও করোনা ইউনিটের মুখপাত্র ডা. সুহাস রঞ্জন হালদার গণমাধ্যমকে এ তথ্য জানান।


তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় মারা যাওয়া পাঁচ জনের মধ্যে চার জন করোনা পজিটিভ ছিলেন। বাকি একজনের করোনা উপসর্গ ছিল। তবে, তিনি করোনা পজিটিভ ছিলেন কিনা তা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে।

বর্তমানে খুমেক হাসপাতালের করোনা ইউনিটে ১৬১ জন রোগী ভর্তি আছেন। এর মধ্যে রেড জোনে ১০২, ইয়েলো জোনে ২০ জন, এইচডিইউ ১৯ জন এবং আইসিইউতে ২০ জন আছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর