× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৯ জুলাই ২০২১, বৃহস্পতিবার, ১৮ জিলহজ্জ ১৪৪২ হিঃ

১০০ কোটির ফ্ল্যাট কিনলেন হৃতিক

বিনোদন

বিনোদন ডেস্ক
২১ জুন ২০২১, সোমবার

বিলাসবহুল ফ্ল্যাট কিনেছেন বলিউড অভিনেতা হৃতিক রোশান। যার মূল্য প্রায় ১০০ কোটি। অভিনেতার এই বিলাসবহুল ফ্ল্যাটের ঠিকানা মুম্বইয়ের জুহুতে। যেখানে ১৪, ১৫ ও ১৬ তলা মিলিয়ে থাকে তারকার পরিবার। জানা যায়, ৩৮০০০ বর্গফুটের ফ্ল্যাটে ৬,৫০০ বর্গফুট টেরেসের জন্য ব্যবহৃত। গাড়ি রাখার জন্য ১০টি পার্কিং প্লেস। ফ্ল্যাটের ১৫ ও ১৬ তলাটি ডুপ্লেক্স। যার আয়তন ২৭ হাজার ৫৩৪ বর্গফুট।
এই অংশ ৬৭.৫ কোটি টাকায় কেনা হয়েছে। বাকি ১৪ তলা ১১হাজার ১২৭ বর্গফুটের যেটি ৩০ কোটি টাকা ব্যায়ে কেনা। এছাড়াও জুহুতে একটি ভাড়া নেওয়া ফ্ল্যাটও রয়েছে এই তারকার। যার জন্য মাসে ৮ লক্ষ ২৫ হাজার টাকা ভাড়া দেন তিনি। হৃতিকের ঘরের আয়তন ৩০০০ বর্গফুট। যেখানে মূলত ৪টি শোবার ঘর ছিল। তবে সেটি ভেঙে দুটি করা করেছেন। যেটি সাজিয়েছেন ইন্টিরিয়র ডিজাইনার আশিয়েশ শাহ। ফ্ল্যাটটি দেশ-বিদেশের বিভিন্ন দামি শোপিস দিয়ে সাজানো। যেখানে ডিজাইনার শেলস, একটি বড় জাহাজের প্রতিরূপ, নটিক্যাল কম্পাস নজর কাড়ে। হৃত্বিকের ফ্ল্যাটে রয়েছে এক রাজকীয় বৈঠকখানা। যেটি শুধুমাত্র বাড়ির সদস্যদের জন্যই। এখানে মেঝেটি কাঠের। বাসার জন্য রয়েছে একাধিক সোফা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর