× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ৩ আগস্ট ২০২১, মঙ্গলবার , ১৯ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৩ জিলহজ্জ ১৪৪২ হিঃ

সোনাইমুড়ীতে বঙ্গবন্ধু ভিলেজের উদ্বোধন

বাংলারজমিন

সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি
২১ জুন ২০২১, সোমবার

মুজিববর্ষ উপলক্ষে সোনাইমুড়ীতে ভুমিহীন ও গৃহহীনদের জন্য নবনির্মিত বঙ্গবন্ধু ভিলেজের উদ্বোধন ঘোষণা করা হয়। রোববার সকাল সাড়ে ১০টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশব্যাপী ৫৩ হাজার ৩৪০টি গৃহের উদ্বোধন ঘোষণা করেন। এর মধ্যে সোনাইমুড়ীর জয়াগ ইউপির কেগনায় ১৭০টি ও ৭নং বজরা ইউপির বদরপুরে ৫০টি গৃহ রয়েছে। সকাল সাড়ে ৯টায় জেলা প্রশাসক খোরশেদ আলম খান এর সভাপতিত্বে ও সহকারী কমিশনার (ভূমি) অংগ্যজাই মারমা এর সঞ্চালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা পরিষদের বীরশ্রেষ্ঠ রুহুল আমিন মিলনায়তনের এ আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নোয়াখালী-১ আসনের সংসদ সদস্য এইচ.এম ইব্রাহিম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নোয়াখালী পুলিশ সুপার আলমগীর হোসেন, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী আলহাজ্ব জাহাঙ্গীর আলম, সোনাইমুড়ী উপজেলা চেয়ারম্যান খন্দকার রুহুল আমিন, উপজেলা নির্বাহী অফিসার ফজলুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মমিনুল ইসলাম বাকের, সাধারণ স¤পাদক আফম বাবুল বাবু, উপজেলা ভাইস চেয়ারম্যান নিজাম উদ্দিন সুজন, জেলা আওয়ামী লীগের সদস্য আবু সায়েম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আহমেদ উল্যা সবুজ, ২২০ জন উপকারভোগীসহ স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ।

এসময় উপকারভোগীদের মাঝে প্রধান অতিথি সংসদ সদস্য এইচ.এম ইব্রাহিম গৃহের কাগজপত্র ও চাবি হস্তান্তর করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর