× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৯ জুলাই ২০২১, বৃহস্পতিবার, ১৮ জিলহজ্জ ১৪৪২ হিঃ

শখ পূরণ করতে দেনা!

বিনোদন

বিনোদন ডেস্ক
২১ জুন ২০২১, সোমবার

শখ পূরণ করতে মানুষ কী কী না করে। যেমন করলেন অজয় দেবগান। ১৮ কোটি টাকার দেনা করলেন অভিনেতা। কিন্তু হঠাৎ এতগুলো টাকার দেনা করলেনই বা কেন? মুম্বইয়ের জুহুতে বিলাসবহুল বাংলো কিনলেন অভিনেতা অজয় দেবগন। আনুমানিক ৪৭.৫ কোটি টাকা দিয়ে এই বাংলো কিনেছেন অভিনেতা। সম্প্রতি ৩১ কোটি দিয়ে নতুন একটি সম্পত্তি কেনেন বিগ বি। তারপরই প্রকাশ্যে আসে অজয়ের এই নতুন বাংলোর কথা। এই মুহূর্তে স্ত্রী কাজল ও দুই সন্তানকে নিয়ে জুহুর একটি আবাসনে থাকেন অভিনেতা।
সেই একই লেনে আরেকটি নতুন সম্পত্তি কিনেছেন অজয়। সূত্রের খবর, অজয়ের কেনা এই বাংলো প্রায় ৪৭৪ স্কোয়ার মিটার ছড়ানো। যার আনুমানিক মূল্য ৪৭.৫ কোটি টাকা। যে কারণে ব্যাংক থেকে ১৮.৭৫ কোটি টাকার ঋণও নাকি নিয়েছেন অভিনেতা। জানা গিয়েছে, ২০২০ সালের নভেম্বর-ডিসেম্বর নাগাদ এই নতুন সম্পত্তি কেনার সিদ্ধান্ত নেন অজয়। অবশেষে এই বছর মে মাস নাগাদ এই সম্পত্তির মালিকানা যায় অজয় ও তার মায়ের নামে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর