× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৮ জুলাই ২০২১, বুধবার, ১৭ জিলহজ্জ ১৪৪২ হিঃ

চরফ্যাশনে ভোটকেন্দ্রের বাইরে সংঘর্ষ-গোলাগুলি, নিহত ১

অনলাইন

ভোলা প্রতিনিধি
(১ মাস আগে) জুন ২১, ২০২১, সোমবার, ১২:৪২ অপরাহ্ন

ভোলার চরফ্যাশনের হাজারিগঞ্জ ইউনিয়নে দুই ইউপি সদস্যের সমর্থকদের মধ্যে সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে মনির নামে একজন নিহত হয়েছেন। গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়েছেন আরো একজন। গুলিবিদ্ধ আরো একজনকে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ছাড়াও চরফ্যাশন ও মনপুরায় আরো ২০ জন আহত হয়েছেন।

পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার জানান, হাজারীগঞ্জ ইউনিয়নে বেলা ১১টার দিকে দুই ইউপি সদস্য প্রার্থীর মধ্যে সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে একজন হাসপাতালে নেয়ার পর নিহত হয়েছেন। আরেকজনকে গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।  পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ রাবার বুলেট নিক্ষেপ করেছে। তবে এই মুহূর্তে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

এদিকে মনপুরা উপজেলার হাজিরহাট ইউনিয়নে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটেছে। চরফ্যাশনের মাদ্রাজ উনিয়নের ৯ নং ওয়ার্ডের ২ ইউপি সদস্যের সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয়েছে।
পার্থী আব্দুল কাদেরের বাড়িঘর লুটের ঘটনাও ঘটেছে বলে দাবি করেছেন কাদের এর স্ত্রী মোসাম্মদ পলি। তবে বোরহানউদ্দিন ও তজুমুদ্দিন উপজেলায় শান্তিপূর্ণ ভোট গ্রহণ চলছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
MD SHAMIM HOSSEN
২১ জুন ২০২১, সোমবার, ৩:৫১

তার পরেও কিছু কিছু লোক বলবে নির্বাচন অবাদ সুষ্ঠ হয়েছে

M. Shajahan
২১ জুন ২০২১, সোমবার, ১২:৫৯

What we can expect form those chairmen & members???

অন্যান্য খবর