× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৭ জুলাই ২০২১, মঙ্গলবার, ১৬ জিলহজ্জ ১৪৪২ হিঃ

ভালুকায় কাভার্ড ভ্যানের ধাক্কায় নিহত ৩

অনলাইন

অনলাইন ডেস্ক
(১ মাস আগে) জুন ২১, ২০২১, সোমবার, ১:৩১ অপরাহ্ন

ময়মনসিংহের ভালুকা উপজেলায় দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে কভার্ড ভ্যানের ধাক্কায় তিনজন নিহত হয়েছেন। রোববার রাত ৩টার দিকে লবণকোঠা এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জেলার ফুলপুর উপজেলার আমুরাকান্দা গ্রামের কাউসার গাজীর ছেলে ট্রাকচালক শাহ-আলম গাজী (৫৭), চালকের সহকারী ঝালকাঠি সদর উপজেলার কেয়ামতনগর গ্রামের আব্দুল মালেক মাঝির ছেলে রবিউল মাঝি (২৫) ও ঢাকার গেণ্ডারিয়ার বাসিন্দা বোরহান উদ্দিনের ছেলে রাব্বী মিয়া (২৪)।

জেলার ভরাডোবা হাইওয়ে থানার এসআই জিয়াউল হক বলেন, ঢাকা থেকে গো-খাদ্য বোঝাই ময়মনসিংহগামী একটি ট্রাকের পেছনের চাকা বিকল হলে মহাসড়কের পাশে দাঁড়ায়। চালক ও সহকারীরা মেরামতের কাজ করছিলেন। ময়মনসিংহগামী একটি কভার্ড ভ্যান পেছন থেকে ট্রাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই চালক ও এক সহকারী নিহত হন।

তাছাড়া আহত হন আরেকজন। হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন বলে জানান এসআই জিয়াউল।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর