× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৮ জুলাই ২০২১, বুধবার, ১৭ জিলহজ্জ ১৪৪২ হিঃ

শাহজাদপুরে অবৈধ স্থাপনা উচ্ছেদ

বাংলারজমিন

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি
২৩ জুন ২০২১, বুধবার

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার বাঘাবাড়ী নৌ-বন্দর এলাকার অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে সড়ক ও জনপথ বিভাগ। সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত চলা উচ্ছেদ অভিযানে হাজারের মতো অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। শাহজাদপুর উপজেলার পাড়কোলা বাজার, বিসিক বাসস্ট্যান্ড, দিলরুবা বাসস্ট্যান্ড ও বাঘাবাড়ী উত্তর পাড়ের তেল ডিপো সংলগ্ন বাজারের অবৈধ সব স্থাপনা উচ্ছেদ করা হয়। সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী আশরাফুল ইসলাম ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অনিন্দ গুহের নেতৃত্বে চলা অভিযানে বগুড়া-নগরবাড়ী মহাসড়কের দু’পাশের দোকান- পাট ও অন্যান্য যা ছিল সবই গুঁড়িয়ে দেয়া হয়েছে। যার মধ্যে ছিল, পাকা- আধাপাকা ও কাঁচা স্থাপনা। উচ্ছেদ অভিযানে শাহজাদপুর থানা পুলিশ সহায়তা করে। দীর্ঘদিন ধরে এলাকায় এক শ্রেণির প্রভাবশালী মানুষ এসকল স্থাপনা দখল করে বিশাল বিশাল মার্কেট তৈরি করেছিল। সিরাজগঞ্জ জেলার নির্বাহী ম্যাজিস্ট্র্রেট অনিন্দ গুহ জানান, দীর্ঘদিন ধরে মহাসড়কের জায়গা দখল করেছিল এখান দিয়ে মহাসড়ক করা হবে।
এজন্য উচ্ছেদ অভিযান চলছে। সড়ক ও জনপথ বিভাগের সাব-ডিভিশনাল ইনঞ্জিয়ার জানান, সরকারি নির্দেশনা অনুযায়ী মহাসড়কের প্রশস্ততা বাড়াতেই এ অভিযান চলছে। অন্যান্য স্থানেও  একইভাবে অভিযান পরিচালনা করে অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর