× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৮ জুলাই ২০২১, বুধবার, ১৭ জিলহজ্জ ১৪৪২ হিঃ
সভাপতি সাথী, সম্পাদক সুইটি

কিশোরগঞ্জ জেলা যুব মহিলা লীগের নতুন কমিটি

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, কিশোরগঞ্জ থেকে
২৩ জুন ২০২১, বুধবার

বাংলাদেশ যুব মহিলা লীগের কিশোরগঞ্জ জেলা শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে শায়লা পারভীন সাথীকে সভাপতি এবং তাসলিমা সুইটিকে সাধারণ সম্পাদক করা হয়েছে। সোমবার বাংলাদেশ যুব মহিলা লীগের সভাপতি সাবেক এমপি নাজমা আক্তার এই কমিটির অনুমোদন দিয়েছেন।
কমিটি অনুমোদন দেয়ার পর এক ফেসবুক স্ট্যাটাসে বাংলাদেশ যুব মহিলা লীগের সভাপতি নাজমা আক্তার জানান, কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের দিক-নির্দেশনায় এবং কিশোরগঞ্জ-৪ আসনের মাননীয় এমপি রেজওয়ান আহাম্মদ তৌফিক এর সার্বিক সহযোগিতায় যুব মহিলা লীগের দায়িত্বপ্রাপ্ত নেত্রীদের উপস্থিতিতে কিশোরগঞ্জ জেলা যুব মহিলা লীগের কমিটি ঘোষণা করা হলো।
ঘোষিত কমিটিতে অন্যদের মধ্যে- দিলরুবা জাহান স্বপ্নাকে সিনিয়র সহ-সভাপতি, নার্গিস নাজমুলকে সহ-সভাপতি, তানজিনা আক্তারকে সিনিয়র যুগ্ম সম্পাদক এবং চায়না আক্তার ও নাছরীন আক্তারকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে। কিশোরগঞ্জ জেলা যুব মহিলা লীগের নবগঠিত কমিটির সভাপতি শায়লা পারভীন সাথী কিশোরগঞ্জের চিকিৎসক, ভাষাসৈনিক ও মুক্তিযুদ্ধের সংগঠক ডা. এএ মাজহারুল হকের কন্যা এবং জেলার তরুণ চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা প্রয়াত মোস্তুফা ফারুক নাদিমের সহধর্মিণী। এছাড়া তিনি কিশোরগঞ্জ জেলা পরিষদের নির্বাচিত সদস্য।
এর আগে গত ১২ই মার্চ কমিটি গঠন ছাড়াই কিশোরগঞ্জ জেলা যুব মহিলা লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। জেলা শিল্পকলা একাডেমিতে সম্মেলন উদ্বোধন করেছিলেন বাংলাদেশ যুব মহিলা লীগের সভাপতি নাজমা আক্তার।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর