× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৪ জুলাই ২০২১, শনিবার, ১৩ জিলহজ্জ ১৪৪২ হিঃ

রাজারহাটে সাব-রেজিস্ট্রারকে হুমকি, জিডি

বাংলারজমিন

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি
২৩ জুন ২০২১, বুধবার

কুড়িগ্রামের রাজারহাটে অসৌজন্যমূলক আচরণ ও বিশৃঙ্খলার অভিযোগে দলিল লেখক নুরুল আলম লালু ব্যাপারীকে শোকজ করা হয়েছে। এ ঘটনায় রাজারহাট সাব-রেজিস্ট্রার অফিসের অফিস সহকারী আয়শা সিদ্দিকা হুমকির অভিযোগে মঙ্গলবার রাজারহাট থানায় সাধারণ ডায়েরি (জিডি) দায়ের করেন।
জিডি সূত্রে জানা যায়, বর্তমান সাব-রেজিস্ট্রার রায়হান হাবীব যোগদানের পর থেকে দলিল লেখক নুরুল আলম লালু ব্যাপারী বিভিন্ন অনৈতিক আবদার নিয়ে তদবির করে আসছিলেন। সাব রেজিস্ট্রার তাতে সাড়া না দেয়ায় বিভিন্ন সময় সাব-রেজিস্ট্রার অফিসের স্টাফদের সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করেন। পরে মঙ্গলবার সাব রেজিস্ট্রার রায়হান হাবীব দলিল লেখক নুরুল আলম লালু ব্যাপারীকে (সনদ নং ৬৪/১২) শোকজ করে। শোকজের চিঠি হাতে পেয়ে ওইদিন সকাল ১১টায় সাব-রেজিস্ট্রার কার্যালয়ের এজলাস কক্ষে তার বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা নেবে মর্মে অফিসের উপস্থিত সবার সামনে সাব-রেজিস্ট্রার রায়হান হাবীবকে দেখে নেয়ার হুমকি দেন। তার হুমকিতে অফিসের সরকারি কর্মচারীদের নিরাপত্তা নিয়ে সংশয় দেখা দিয়েছে বলে তিনি জানান। পরে আনুমানিক দুপুর ২ ঘটিকায় সাব-রেজিস্ট্রার অফিসের অফিস সহকারী আয়শা সিদ্দিকা বাদী হয়ে রাজারহাট থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) দায়ের করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর