× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৪ জুলাই ২০২১, শনিবার, ১৩ জিলহজ্জ ১৪৪২ হিঃ

দক্ষিণ সুনামগঞ্জে যাত্রীবাহী বাস খাদে, নিহত ১

বাংলারজমিন

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি
২৩ জুন ২০২১, বুধবার

সিলেট সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়কে যাত্রীবাহী বাস খাদে পড়ে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন নারী-পুরুষসহ ১০ বাসযাত্রী। ঘটনাটি ঘটেছে গতকাল সকাল সাড়ে ৯টায় উপজেলার জয়কলস ইউনিয়নের আহসানমারা ব্রিজ সংলগ্ন এলাকায় মুক্তিযোদ্ধা ভাস্কর্যের পূর্বপার্শ্বে।
স্থানীয় ও প্রত্যক্ষদর্শী জয়কলস গ্রামের বাসিন্দা ইউপি সদস্য মোছা. রুকিয়া বেগম, শাহিন মিয়া জানান, ওইদিন সকাল সাড়ে ৯টায় ঘটনাস্থলের পাশেই তাদের দোকানে ছিলাম। এ সময় সিলেট থেকে সুনামগঞ্জগামী যাত্রীবাহী বাস জয়কলস গ্রামের উত্তরপার্শ্বে মুক্তিযোদ্ধা ভাস্কর্যের সামনে পৌঁছলে পেছন দিক থেকে দ্রুতগতির একটি প্রাইভেটকার ওভারটেক করতে গিয়ে সামনের দু’টি সিএনজি গাড়ি দেখতে পেয়ে বাসকে ধাক্কা দেয়। এতে যাত্রীবাহী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীসহ পার্শ্ববর্তী ডোবায় পড়ে যায়। এক যাত্রী লাফ দিয়ে বাস থেকে বের হওয়ার সময় চাপা পড়ে গুরুতর আহত হন। খবর পেয়ে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ ও ফায়ার সার্ভিস টিম ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কার্যক্রম চালায় এবং আহত যাত্রীকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে।
এরপর তাকে ফায়ার সার্ভিসের জিপে করে ফায়ার সার্ভিস কর্মীরা তাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেন। সেখানে তাকে মৃত ঘোষণা করা হয়। দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের উপ-পুলিশ পরিদর্শক দেবাশীষ সূত্রধর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তাৎক্ষণিক হতাহতের নাম ঠিকানা জানা যায়নি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর