× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৪ জুলাই ২০২১, শনিবার, ১৩ জিলহজ্জ ১৪৪২ হিঃ

খুলনা বিভাগে আরও ২৭ জনের মৃত্যু

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, খুলনা থেকে
২৩ জুন ২০২১, বুধবার

খুলনা বিভাগে করোনাভাইরাসে মৃত্যু ও শনাক্তের সংখ্যা বেড়েছে। কোনোভাবেই থামছে না মৃত্যুর মিছিল। গত ২৪ ঘণ্টায় ২৭ জনের মৃত্যু হয়েছে। এ সময়ে সর্বাধিক মৃত্যু ও শনাক্ত হয়েছে খুলনা জেলা ও মহানগরীতে। একই সময়ে বিভাগে ৯৯৮ জনের শরীরে করোনার উপস্থিতি পাওয়া গেছে। এদিকে খুলনায় করোনা সংক্রমণ রোধে জেলা প্রশাসনের ৭ দিনের লকডাউনের প্রথম দিন গতকাল অতিবাহিত হয়েছে। দিনের শুরুতে সাধারণ মানুষের উপস্থিতি কম থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে উপস্থিতি কিছুটা বাড়ে। নির্দেশ পালনে ব্যস্ত থাকতে দেখা গেছে প্রশাসনের সদস্যদের।
খুলনার অধিকাংশ রাস্তাঘাট বাঁশ দিয়ে ব্যারিকেড দেয়া হয়েছে। তবে জেলখানা ও রূপসা ঘাটের মাঝিদের লকডাউন মানার ক্ষেত্রে উদাসীনতা দেখা গেছে। রূপসা ট্রাফিক স্ট্যান্ড মোড়ে গত সোমবার রাত থেকে চারপাশের রাস্তা বাঁশ দিয়ে বেঁধে দেয়া হয়েছে। যেন একপাশের মানুষ অন্য পাশে আসতে না পারে। প্রশাসনের পক্ষ থেকে বলা হয়েছে, ১০ জনের অধিক যাত্রী পারাপার করা যাবে না। কিন্তু বাস্তব চিত্র দেখা গেছে ভিন্ন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর