× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৪ জুলাই ২০২১, শনিবার, ১৩ জিলহজ্জ ১৪৪২ হিঃ

আকাশের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকীতে ফটো কনটেস্ট বিজয়ীদের পুরস্কার হস্তান্তর

দেশ বিদেশ

অর্থনৈতিক রিপোর্টার
২৪ জুন ২০২১, বৃহস্পতিবার

আকাশ ডিভাইসের ছবি তুলে পুরস্কার হিসেবে ১০টি টেলিভিশন পেয়েছেন গ্রাহকরা। দেশের একমাত্র বৈধ ডিরেক্ট-টু-হোম (ডিটিএইচ) সেবাদাতা এ ব্র্যান্ড আকাশের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপন উপলক্ষে আয়োজিত ডিজিটাল ফটো কনটেস্টের আওতায় গ্রাহকরা এ পুরস্কার জিতে নেন। গুলশানে বেক্সিমকো কমিউনিকেশন্সের হেড অফিসে ঢাকার দুইজন বিজয়ীর মাঝে পুরস্কার হস্তান্তর করা হয়। এ ছাড়া দেশের বিভিন্ন জেলার আকাশ ডিজিটাল ফটো কনটেস্ট বিজয়ীদের বাড়িতে পুরস্কার পাঠিয়ে দেয়া হয়। বেক্সিমকো কমিউনিকেশন্স এই তথ্য জানায়। বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন বেক্সিমকো কমিউনিকেশন্সের হেড অব বিজনেস প্ল্যানিং অ্যান্ড সাপ্লাই চেইন জিয়া হাসান খান, হেড অব সেলস অ্যান্ড ডিস্ট্রিবিউশন শাহ মোহাম্মদ মাকসুদুল গণি এবং হেড অব মার্কেটিং অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্ট মুহাম্মদ আবুল খায়ের চৌধুরী। ডিজিটাল ফটো কনটেস্টের বিজয়ীরা হলেন- হবিগঞ্জের নিপা চৌধুরী, সিলেটের ফয়জুল কবির সজীব, ময়মনসিংহের আজাদ রহমান, রাজবাড়ীর প্রসেনজিৎ কুমার, ঢাকার সুমিতা ভট্টাচার্য, যশোরের শামীম কাওসার বাঁধন, গাজীপুরের নুরুন্নবী এবং বরিশালের সীমা রায়। এ ছাড়া ঢাকার মধ্য বাড্ডার ইমরান আহমেদ খান ও ডেমরার সুমাইয়া খান আশা।
পুরস্কার হিসেবে তারা সবাই স্যামসাং ৩২ ইঞ্চি স্মার্ট টিভি পেয়েছেন। দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপন উপলক্ষে গত মাসে ডিজিটাল এ ফটো কনটেস্ট চালু করে দেশের প্রথম ও একমাত্র বৈধ ডিরেক্ট টু হোম (ডিটিএইচ) সেবা প্রদানকারী ব্র্যান্ড আকাশ। যেখানে গ্রাহকরা পরিবারের সঙ্গে আকাশ ডিভাইসের যেকোনো পার্টের (ডিশ, সেটটপ বক্স ও রিমোট) ছবি তুলে হ্যাশট্যাগ আমার আকাশ লিখে ফেসবুকে আপলোড করে। উল্লেখযোগ্য সংখ্যক প্রতিযোগীর মধ্য থেকে ১০ জনকে বিজয়ী হিসেবে নির্বাচন করে দেশের অন্যতম ফটোগ্রাফার প্রীত রেজা। চলতি মাসের ৮ তারিখে আকাশের অফিসিয়াল ফেসবুক পেজে ১০ জন বিজয়ীর নাম ঘোষণা করা হয়। উল্লেখ্য, দেশের ৬৪ জেলায় সর্বোচ্চ মানের ছবি ও শব্দসহ উপভোগ করা যাচ্ছে আকাশ ডিটিএইচ। একই সঙ্গে দেশের যেকোনো আকাশ ডিস্ট্রিবিউশন পয়েন্ট থেকে সহজে আকাশ সংযোগ পাওয়া যাচ্ছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর