× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৪ জুলাই ২০২১, শনিবার, ১৩ জিলহজ্জ ১৪৪২ হিঃ

ফতুল্লায় বয়লার বিস্ফোরণে নিহত ১

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে
২৪ জুন ২০২১, বৃহস্পতিবার

নারায়ণগঞ্জে একটি ডাইং কারখানায় বয়লার বিস্ফোরণে মো. আমিন শরিফ নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাতে সদর উপজেলার ফতুল্লা থানা গেটের বিপরীতে আজাদ ডাইং কারখানায়। নিহত আমিন শরিফ চট্টগ্রামের মিরসরাই উপজেলার ৬নং ইছাখালী ইউনিয়নের নন্দীগ্রামের বাসিন্দা। তিনি ওই কারখানার বয়লার অপারেটর হিসেবে কাজ করতেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, রাতে বিকট একটি শব্দ শুনতে পান তারা। তখন আজাদ ডাইংয়ের ভবনে তাকিয়ে দেখতে পান তৃতীয় তলা থেকে ধোঁয়া বের হচ্ছে। তখন সবাই বয়লার বিস্ফোরণের ধারণা করলেও সঠিকভাবে কেউ কিছু বলতে পারছিলেন না। ডাইংয়ের ভেতরে কেউ যেতে পারেননি।
ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) হুমায়ুন-১ বলেন, ‘বয়লার বিস্ফোরণের সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে ডাইং কারখানাটির কাউকে পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, বিস্ফোরণের পরপরই মালিক কর্তৃপক্ষের লোকজন ভয়ে পালিয়ে গেছে।
তিনি আরও বলেন, যেখানে বয়লার বিস্ফোরণ হয়েছে সেখানে একটি মরদেহ পড়েছিল। মরদেহটি বয়লার অপারেটর আমিন শরিফের বলে জানতে পেরেছি। বিস্ফোরণের কারণ জানার চেষ্টা চলছে। ওদিকে প্রত্যক্ষদর্শীদের একটি সূত্র জানায়, বিস্ফোরণের পর পর লাশ গুম করার চেষ্টা করেছিল ডাইং কর্তৃপক্ষ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর