× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৪ জুলাই ২০২১, শনিবার, ১৩ জিলহজ্জ ১৪৪২ হিঃ

এবার পরীমনির মামলায় নাসির ও অমি রিমান্ডে

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার
২৪ জুন ২০২১, বৃহস্পতিবার

সাভার থানায় চিত্রনায়িকা পরীমনির করা ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টা মামলার আসামি নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকীর (অমি) পাঁচদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গতকাল ঢাকার জ্যেষ্ঠ বিচারিক হাকিম রাজিব হাসান এ রিমান্ড মঞ্জুর করেন।

মাদক মামলায় সাতদিনের রিমান্ড শেষে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগ (ডিবি) নাসির উদ্দিন মাহমুদ ও অমিকে আদালতে হাজির করে। এরপর আদালতে পরীমনির মামলায় সাভার থানা-পুলিশের করা রিমান্ড আবেদনের শুনানি হয়। পুলিশ নাসির ও অমিকে ১০ দিন করে রিমান্ডের আবেদন জানান। নাসির আদালতে আত্মপক্ষ সমর্থন করে বলেন, ওই ঘটনা সম্পূর্ণ মিথ্যা। তিনি বলেন, আমার বয়স ৬৫ বছর। আমার হৃৎপিণ্ডে সমস্যা রয়েছে। আমাকে প্রয়োজনে জেলগেটে জিজ্ঞাসাবাদের আদেশ দেন, রিমান্ডে দেবেন না।
এক মামলায় আমি রিমান্ডে ছিলাম, আবার রিমান্ডে দিলে আমি মরে যাব। আসামি পক্ষে ঢাকা বারের সভাপতি আবদুল বাতেন, সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান এবং আসাদুজ্জামান রশিদ রিমান্ডের বিরোধিতা করেন। অপরদিকে ঢাকা জেলা ও দায়রা জজ আদালতের নতুন পিপি শেখ হেমায়েত হোসেন রিমান্ডের পক্ষে বক্তব্য রাখেন। শুনানি শেষে বিচারক পাঁচদিন রিমান্ডের আদেশ দিয়ে পুলিশকে বলেন, সতর্কতার সঙ্গে জিজ্ঞাসাবাদ করতে হবে এবং এ সংক্রান্ত উচ্চ আদালতের নির্দেশনা মানতে হবে। গত ৮ই জুন রাতে পরীমনি ঢাকার অদূরের বিরুলিয়ার ঢাকা বোট ক্লাবে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টা করা হয়েছে বলে অভিযোগে তোলেন ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমির বিরুদ্ধে। গত ১৩ই জুন নাসির ও অমি ছাড়াও অজ্ঞাতনামা আরও চারজনের বিরুদ্ধে সাভার থানায় মামলা করেন পরীমনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর