× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৪ জুলাই ২০২১, শনিবার, ১৩ জিলহজ্জ ১৪৪২ হিঃ

রাজনগরে যুবককে অপহরণের ৩৬ ঘণ্টা পর উদ্ধার

দেশ বিদেশ

রাজনগর (মৌলভীবাজার) প্রতিনিধি
২৫ জুন ২০২১, শুক্রবার

 মৌলভীবাজারের রাজনগরে ব্যাংকে টাকা জমা দিতে যাওয়ার সময় এক যুবককে অপহরণ করে ৩ লাখ ৬০ হাজার টাকা ছিনতাই করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার প্রায় ৩৬ ঘণ্টা পর মঙ্গলবার দিবাগত রাত ১২টার দিকে ওই যুবককে চাঁদনীঘাট মনু নদীর ব্রিজের নিচ থেকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে। পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের ভুজবল গ্রামের আব্দুল মজিদের ছেলে আব্দুল মাহিদ তালুকদার (১৯) গত সোমবার সকাল ১০টায় এনজিও সংস্থা ব্র্যাকের কিস্তি ও মুন্সীবাজার ইসলামী ব্যাংকে জমা দিতে ৩ লাখ ৬০ হাজার টাকা নিয়ে বের হয়। ব্র্যাকের সংশ্লিষ্ট অফিসারের সঙ্গে বিলম্বে কিস্তি দেয়ার কারণে কথা কাটাকাটির জেরে কিস্তি না দিয়েই তিনি ব্র্যাক অফিস থেকে বেরিয়ে যান। এ সময় একটি সিএনজি অটোরিকশা যোগে মুন্সীবাজারে যাওয়ার পথে কর্নিগ্রাম এলাকায় সিএনজিতে থাকা ৪ জন লোক চেতনানাশক স্প্রে করে তাকে অজ্ঞান করে। জ্ঞান ফেরার পর অজানা একটি কক্ষে রেখে নির্যাতন করে। পরে গত মঙ্গলবার রাতে মৌলভীবাজার শহরের চাঁদনীঘাট এলাকায় মনুনদীর ব্রিজ থেকে নিচে ফেলে যায়। চিৎকার শুনে কয়েকজন পথচারী রাত ১২টার দিকে সেখান থেকে তাকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করেন।
সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য প্রথমে শহরের নূরজাহান হাসপাতাল ও পরে সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। মুঠোফোনে অপহরণের শিকার আব্দুল মাহিদ তালুকদার জানায়, অপহরণ করে অচেতন অবস্থায় আমার কাছ থেকে ৩ লাখ ৬০ হাজার টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়েছে। রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম বলেন, নিখোঁজের ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর