× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৪ জুলাই ২০২১, শনিবার, ১৩ জিলহজ্জ ১৪৪২ হিঃ

রাজধানীতে অস্ত্র গুলিসহ গ্রেপ্তার ২

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার
২৫ জুন ২০২১, শুক্রবার

 রাজধানীর মিরপুরে অভিযান চালিয়ে অস্ত্র ও গুলিসহ দুজনকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি’র) মিরপুর বিভাগ। তারা হচ্ছে- রফিকুল ইসলাম রতন এবং তার সহযোগী আরমান। গতকাল দুপুরে ডিএমপির মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত কমিশনার একেএম হাফিজ আক্তার এসব তথ্য জানান। তিনি বলেন, ২০২০ সালে দ্বিতীয় দফায় কারামুক্ত হন রফিকুল। তবে সন্ত্রাসী কার্যকলাপ থেকে বেরিয়ে আসতে পারেননি তিনি। চলতি বছরের ৪ঠা জুন ভাড়াটিয়া সন্ত্রাসী হিসেবে একজনের পক্ষ নিয়ে জমি দখল করতে গিয়ে ফের গুলি চালান রফিকুল। সেই ঘটনায় তাকে আবারো পিস্তলসহ গ্রেপ্তার করেছে গোয়েন্দা (ডিবি’র) মিরপুর বিভাগ। সম্প্রতি হাজারীবাগ থানার ৮৯ গজমহল শিকারিটোলা এলাকায় জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে রফিকুলসহ ৮-১০ জন সন্ত্রাসী বিরোধপূর্ণ জমিতে যায়।
সেখানে দেয়াল নির্মাণ করাকে কেন্দ্র করে জমির মালিক মামুনকে লক্ষ্য করে তিন রাউন্ড গুলি ছুড়ে পালিয়ে যায়। এ ঘটনায় হাজারীবাগ থানায় মামলা হয়। অতিরিক্ত কমিশনার হাফিজ আক্তার বলেন, মামলাটি ডিবির রমনা জোনাল টিমের হাতে আসে। গোয়েন্দারা তদন্তে নেমে জানতে পারেন রফিকুল ভাড়াটিয়া সন্ত্রাসী হিসেবে ওই জমিতে যায় এবং গুলি চালিয়ে আতঙ্ক সৃষ্টি করে। এরপর গত বুধবার রাতে সাভার ও হাজারীবাগ এলাকায় পৃথক অভিযান চালিয়ে রফিকুল ইসলাম ওরফে রতন এবং তার সহযোগী আরমানকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর