× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ৩১ জুলাই ২০২১, শনিবার, ২০ জিলহজ্জ ১৪৪২ হিঃ

কুষ্টিয়ায় একদিনে করোনায় ৭ জনের মৃত্যু

অনলাইন

কুষ্টিয়া প্রতিনিধি
(১ মাস আগে) জুন ২৫, ২০২১, শুক্রবার, ৯:৫৭ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় গত ২৪ ঘণ্টায় ২৬৪ জনের নমুনা পরীক্ষা করে নতুন করে ১১১ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৪২ শতাংশ। করোনায় মৃত্যু হয়েছে ৭ জনের।
কুষ্টিয়া ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে করোনা রোগীর চাপ বেড়ে যাওয়ায় চিকিৎসাসেবা দিতে হিমশিম খেতে হচ্ছে চিকিৎকদের। হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. তাপস কুমার সরকার জানান, কুষ্টিয়া জেনারেল হাসপাতালের করোনা রোগীর জন্য ১শ’ বেডের বিপরীতে বর্তমানে ১৭২ জন রোগী ভর্তি রয়েছে। আপাতত জরুরি সেবা ছাড়া হাসপাতালের সকল বহির্বিভাগের চিকিৎসাসেবা বন্ধ রাখা হয়েছে।
এদিকে লকডাউন কার্যকর করার জন্য জেলা ও উপজেলা শহরের বিভিন্ন স্থানে পুলিশের ব্যারিকেড বসানো হয়েছে। এ ছাড়াও করোনা স্বাস্থ্যবিধি না মানায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালিত হচ্ছে প্রতিদিন।
গতকাল বৃহস্পতিবার জেলাজুড়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৬৯টি মামলায় ৭৭ জনের ১ লাখ ১৭ হাজার টাকা অর্থদন্ড ও একজনের কারাদন্ড দেওয়া হয়েছে।
উল্লেখ্য, অস্বাভাবিক হারে করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় সীমান্তবর্তী জেলা কুষ্টিয়ায় ২০শে জুন মধ্য রাত থেকে ২৭শে জুন মধ্য রাত পর্যন্ত ৭দিনের কঠোর লকডাউন ঘোষণা করে গণবিজ্ঞপ্তি দেয় জেলা প্রশাসন। লকডাউনের আজ ৫ম দিন চলছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kazi
২৪ জুন ২০২১, বৃহস্পতিবার, ৯:৫০

انا الله و انا اليه راجعون

অন্যান্য খবর