× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৯ সেপ্টেম্বর ২০২১, বুধবার , ১৪ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ২০ সফর ১৪৪৩ হিঃ

এইচএসসির ফরম পূরণ কার্যক্রম স্থগিত

শিক্ষাঙ্গন

স্টাফ রিপোর্টার
(৩ মাস আগে) জুন ২৭, ২০২১, রবিবার, ৪:৪৯ অপরাহ্ন

দেশে করোনাভাইরাস সংক্রমণের ঊর্ধ্বগতির কারণে ২০২১ সালের এইচএসসি পরীক্ষার ফরম পূরণ কার্যক্রম স্থগিত করেছে সরকার।
রোববার ঢাকা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক এস এম আমিরুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, করোনাভাইরাস পরিস্থিতি উদ্বেগজনক পর্যায়ে চলে যাওয়া ২০২১ সালের এইচএসসি পরীক্ষার ফরম পূরণে কার্যক্রম স্থগিত করা হলো।
এর আগে শুক্রবার এক বিজ্ঞপ্তিতে ঢাকা শিক্ষা বোর্ড জানিয়েছিল, স্বাস্থ্যবিধি মেনে ২৯শে জুন থেকে শুরু হবে ফরম পূরণের কাজ। চলবে ১১ই জুলাই পর্যন্ত।
বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে ,সার্বিক পরিস্থিতি বিবেচনায় পরবর্তীতে এইচএসসি পরীক্ষার ফরম পূরণ কার্যক্রমের তারিখ ঘোষণা করা হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Karim
২৭ জুন ২০২১, রবিবার, ৮:৩০

আজকে ধানমন্ডির কাকলি স্কুল এন্ড কলেজে বকেয়া বেতন এবং ফরম পূরণ করার জন্য বেশির ভাগ শিক্ষার্থীর কাছ থেকে টাকা নিয়ে নেয়া হলো এটার কি হবে? যেখানে ফর্ম পূরণ শুরুই হয়নি সেখানে বিজ্ঞপ্তি প্রকাশের পরদিন থেকে টাকা জমা দেওয়ার জন্য কলেজ থেকে প্রত্যেক শিক্ষার্থীর অভিভাবকদের ফোন দিয়ে আজকের মধ্যেই বকেয়া বেতন সহ ফরম পূরণ এর টাকা জমা দিতে বলা হয়েছিল । আমাদের মত নিরীহ অভিভাবকদের কাছ থেকে এই দুঃসময়ে একপ্রকার জোর করেই কলেজ কর্তৃপক্ষ টাকা আদায় করে নিল ।

Shah Alam-ITP
২৭ জুন ২০২১, রবিবার, ৭:৫১

শিক্ষা ব্যবস্থা এখন লে-ডাউন অবস্থা আছে। আগামী 10 বছরেরও দাড়াতে পারবে না।

অন্যান্য খবর