× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০২১, সোমবার , ৪ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১১ সফর ১৪৪৩ হিঃ

ফের বাড়লো শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি

শিক্ষাঙ্গন

স্টাফ রিপোর্টার
(২ মাস আগে) জুন ২৯, ২০২১, মঙ্গলবার, ৩:২৯ অপরাহ্ন

দেশের মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পর্যায়ের সকল শিক্ষাপ্রতিষ্ঠন এবং এবতেদায়ি ও কওমি মাদ্রাসাসমুহের চলমান ছুটি  আগামী ৩১শে জুলাই পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে।
শিক্ষা মন্ত্রণালয় থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, সারা দেশে করোনা পরিস্থিতি আরো অবনতি হওয়ায় এবং  কঠোর লকডাউন কার্যকর থাকায়,  শিক্ষার্থী, শিক্ষক, কর্মচারী ও অভিভাবকদের স্বাস্হ্য সুরক্ষা ও সার্বিক নিরাপত্তার বিবেচনায় এবং কোভিড ১৯ সংক্রান্ত জাতীয় পরামর্শক কমিটির সাথে পরামর্শক্রমে দেশের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের সকল শিক্ষা প্রতিষ্ঠান এবং এবতেদায়ি  ও কওমি মাদ্রাসাসমূহের চলমান ছুটি আগামী ৩১শে জুলাই  ২০২১ তারিখ পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
MD. BILLAL HOSSAIN
২৯ জুন ২০২১, মঙ্গলবার, ৫:২৭

Please reply.....

Shah Alam-ITP
২৯ জুন ২০২১, মঙ্গলবার, ৪:০৩

সরকার বলছে শিক্ষা প্রতিষ্ঠাণ খুললে ছাত্র- ছাত্রী করোনায় মারা গেলে দায় কে নিবে? খুবই গুরুত্বপূর্ণ কথা- । এখন প্রতিদিন যে শতাধিক মারা যাচ্ছে তার দায় কে নিচ্ছে।

অন্যান্য খবর